1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

মৃত্যুর আগে যা লিখে সার্চ করেছিলেন সুশান্ত!

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় সোশ্যাল মিডিয়ায় সিবিআই তদন্তের দাবি ক্রমেই জোরালো হচ্ছে। অন্যদিকে এই মামলার তদন্ত জোরকদমে চালাচ্ছে মুম্বাই পুলিশ। কেন আত্মহত্যা করেছেন সুশান্ত? সেই কারণ জানতে সবরকম প্রচেষ্টা চালাচ্ছেন তদন্তকারী অফিসাররা। সূত্রের খবর এই মামলায় নতুন তথ্য হাতে এসেছে মুম্বাই পুলিশের।

মুম্বাইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিংহ জানান, যন্ত্রণাহীন মৃত্যু, সিজোফ্রেনিয়া, মানসিক বৈকল্য। সুশান্ত সিংহ রাজপুতের কম্পিউটার ও ফোনের সার্চ হিস্ট্রি ঘেঁটে এই শব্দগুলোই পাওয়া গেছে।

তিনি বলেন, ২০১৯ সালের জানুয়ারি থেকে এ বছর জুন পর্যন্ত সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট খতিয়ে দেখা হচ্ছে। বিভিন্ন জায়গা থেকে এই সময়ে সাড়ে ১৪ কোটি টাকা জমা পড়েছিল সুশান্তের অ্যাকাউন্টে। তাছাড়া একটি চার কোটি টাকার ফিক্সড ডিপোজিটও ছিল তার।

সুশান্তের বাবা কে কে সিংহের দাবি, ছেলের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা হাতিয়ে নিয়েছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তবে মুম্বাই পুলিশের দাবি, তাদের তদন্তে এই অভিযোগের কোনো প্রমাণ মেলেনি।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ে বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT