1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

মুম্বাইয়ে শপিংমলের মধ্যে অবস্থিত হাসপাতালে আগুন, ২ করোনা রোগীর মৃত্যু

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক: ভারতের মুম্বাইয়ে শপিংমলের মধ্যে অবস্থিত হাসপাতালে আগুন লেগে দুই করোনা রোগী মারা গেছে। এ ঘটনায় সরিয়ে নেওয়া হয়েছে আরও ৭০ রোগীকে। বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের ভান্ডুপ নামক স্থানে অবস্থিত ড্রিমস মল সানরাইজ হাসপাতালে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। দ্য হিন্দু।

কর্মকর্তারা জানিয়েছে, বৃহস্পতিবার মধ্যরাতে হাসপাতালটিতে আগুন ছড়িয়ে পড়ে। দুর্ঘটনাকবলিত ভবনটি মোট পাঁচতলা এবং এর চতুর্থ তলায় হাসপাতালটি অবস্থিত। সেখানে চিকিৎসার জন্য অনেক করোনা রোগী অবস্থান করছিলেন। হাসপাতালে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২০টি গাড়ি, ১৫টি পানির ট্যাংকারসহ অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে যায়। শুক্রবার সকালেও আগুন নিয়ন্ত্রণের কাজ চলছিল।

পুলিশ বলছে, হাসপাতালে আগুন লেগে দুই রোগী মারা গেছে। তবে বিএমসি নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তারা বলছেন, অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত তারা একজনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হতে পেরেছেন। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি বলেও জানায় তারা।

গত কয়েকদিন ধরে মুম্বাইয়ে করোনায় সংক্রমিত মানুষ শনাক্তের সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়েছে। বৃহস্পতিবারও শহরটিতে নতুন করে সাড়ে পাঁচ হাজারেরও বেশি মানুষের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। করোনা মহামারি শুরুর পর থেকে দৈনিক হিসেবে যা সর্বোচ্চ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys