1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

মিথ্যা বলায় ট্রাম্পের লাইভ প্রচার বন্ধ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: হোয়াইট হাউস থেকে নির্বাচন পরবর্তী প্রথম টেলিভিশন ভাষণে ভোট চুরির মিথ্যা অভিযোগ করায় সরাসরি সম্প্রচারে থাকা ট্রাম্পের বক্তব্য প্রচার করা বন্ধ করে দিয়েছে বেশ কয়েকটি মার্কিন মিডিয়া। প্রথম তার লাইভ ভাষণ বন্ধ করে এমএসএনবিসি টিভি চ্যানেল। বৃহস্পতিবার প্রথমবারের মতো জনসমক্ষে এসে ট্রাম্প ১৭ মিনিটের ভাষণে কোন প্রমাণ ছাড়াই ভুয়া ভোটের অভিযোগ করছিলেন। খবর আলজাজিরার।

চ্যানেলটির উপস্থাপক ব্রায়ান উইলিয়ামস বলেন, আবারও আমরা একটি ব্যতিক্রমী অবস্থান নিচ্ছি। আমরা প্রেসিডেন্ট ট্রাম্পের বক্তৃতা সম্প্রচারই শুধু বন্ধ করছি না, আমরা তাকে সংশোধন করেও দিচ্ছি। তিনি বারবার মিথ্যা বললে সেটা প্রচার করা সম্ভব নয়। আলজাজিরা জানায়, এবিসি, এনবিসি এবং সিএনবিসি চ্যানেলও তখন লাইভ সম্প্রচার বন্ধ করে দেয়।

সিএনএন সম্প্রচার অব্যাহত রাখলেও জানিয়ে দেয়, ট্রাম্প কোনো ধরনের তথ্য-প্রমাণ ছাড়াই (কারচুপির) এসব দাবি করছেন। বার্তা সংস্থা অ্যাসোসিয়েট প্রেসও (এপি) প্রেসিডেন্ট ট্রাম্পের লাইভ বক্তৃতা সম্প্রচারের সময় নিজেদের ব্যাখ্যা তুলে ধরে বলেছে, ভোট গণনা এখনো শেষ হয়নি।

আর টি এন টিভি চ্যানেলের নির্বাহী কর্মকর্তা জোসেফ যাশি বলেন, ট্রাম্পের উস্কানিমুলক বক্তব্য পরিহার করে যুক্তরাষ্ট্রের নাগরিকরা যাতে বিভ্রান্ত না হোন সেদিক বিবেচনা করেই তার লাইভ ভাষণ বন্ধ করা হয়েছে। উল্লেখ্য, এর আগে মিথ্যা অভিযোগ করায় টুইটার কর্তৃপক্ষও ট্রাম্পের পোস্ট মুছে দিয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT