1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

মিথিলা-তাহসানের লাইভ আয়োজনে ইভ্যালির খরচ অর্ধকোটি টাকার বেশি!

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক: দেশের আলোচিত ই-কমার্স সাইট ইভ্যালি। লোভনীয় অফার, আকর্ষণীয় বিজ্ঞাপন আর যুক্তি-তর্কে বেশ সাড়া ফেলে দিয়েছিল প্রতিষ্ঠানটি।

তবে রাতারতি পাল্টে গেছে পরিস্থিতি। গ্রাহকের অর্থে গড়ে ওঠা শতকোটি টাকার কোম্পানি ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিন এখন গ্রাহকের করা প্রতারণার মামলায় কারাগারে।

কোম্পানিকে সঠিক পথে চালিয়ে নিতে তাদের উদ্যোগের অভাব ছিল বলে ইভ্যালির উচ্চ পর্যায়ের কয়েকজন কর্মকর্তার ভাষ্য।

চলতি বছরের শুরুর দিকে ইভ্যালিকে নিয়ে নতুন করে ব্র্যান্ডিংয়ে কোম্পানিতে যোগ দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত নাম আরিফ আর হোসাইন।

পরে তার পরামর্শেই বাংলাদেশের জনপ্রিয় জুটি তাহসান-মিথিলাকে একই অনুষ্ঠানে হাজির করা হয়।

অ্যাকাউন্ট শাখার কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, তাহসান-মিথিলার ওই অনুষ্ঠান করতে অর্ধকোটি টাকার বেশি খরচ হয়।

বিচ্ছেদের পর আলাদা থাকা মিথিলা ও তাহসানকে গত ১৫ মে রাত ৯টায় তাদের দেখা যায় ইভ্যালির ফেইসবুক পেজে একসঙ্গে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন তখন জানিয়েছিলেন, তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন। সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন তারা। ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। বলতে পারেন এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।

এর আগে এক মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঝড় তোলেন তাহসান।

তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’

তাহসানের এই পোস্টের জবাবে পাল্টা পোস্ট করেন মিথিলা। লেখেন, রিয়েলি!!? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম।’

ব্যস দুই তারকার অমন স্ট্যাটাসকে জোড়া লাগিয়ে ফেসবুকে তোলপাড় শুরু হয়। লাইভ শো শেষ হওয়ার পর নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের মুখে পড়েন মিথিলা। তার কড়া জবাবও দেন তিনি।

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজীত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।

গত জুনে বড় অঙ্কের বেতনে ইভ্যালির হেড অব পিআর হিসেবে যোগ দেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে জানা গেছে, তার বেতনের অধিকাংশই রয়ে গেছে বকেয়া।

তাহসান মে মাসে, মিথিলা যোগদানের দুই মাস পর এবং শবনম ফারিয়া কাছাকাছি সময়ে ইভ্যালি ছাড়েন।

ইভ্যালির সিইও এবং চেয়ারম্যান গ্রেপ্তার হওয়ার পর আরিফ সংবাদমাধ্যমকে বলেন, আমার ছোট ভাইয়ের কাছের বন্ধু রাসেল। তাদের সংকটের এক পর্যায়ে কোম্পানিকে সঠিক পথে নিয়ে আসতে ব্র্যান্ড ও মার্কেটিং শাখার দায়িত্ব নিয়ে যোগ দিয়েছিলাম। সম্প্রতি সরে দাঁড়িয়েছি।

২০১৮ সালের ডিসেম্বরে যাত্রা শুরু করা ইভ্যালির সাফল্যে অনুপ্রাণিত আরও কিছু ই-কমার্স কোম্পানি ক্রেতা ঠকিয়ে হাজার কোটি টাকা প্রতারণায় জাল তৈরি করেছে।

বাণিজ্য মন্ত্রণালয়ে ইভ্যালির দেওয়া প্রতিবেদন অনুযায়ী, গত জুলাই পর্যন্ত তাদের দায়দেনার পরিমাণ ছিল ৫৪৩ কোটি টাকা। দিনে দিনে যা বেড়েই চলেছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys