1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ১৬ জুন ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

মার্কিন পুলিশ সার্জেন্ট বাংলাদেশী

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: মার্কিন মুলুকে নতুন ইতিহাস তৈরি করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ মোহাম্মদ আরমান কায়সার। যুক্তরাষ্ট্রে পুলিশ সার্জেন্ট পদে প্রথম বাংলাদেশি নাগরিক হিসাবে পদোন্নতি পেয়েছেন তিনি ৷ এর আগে কোনো বাংলাদেশি এই পদে দায়িত্ব পালনের সুযেগ পাননি।

আটলান্টিক সিটির পুলিশ সার্জেন্ট পদে পদোন্নতি হয় আরমান কায়সারের ৷ গত সোমবার (২ ডিসেম্বর) পদোন্নতিপ্রাপ্ত বাকি পুলিশ কর্মকর্তাদের সঙ্গে শপথ গ্রহণ করেন কায়সারও ৷

আটলান্টিক সিটির মেয়রের পাশাপাশি শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আটলান্টিক কাউন্টি প্রসিকিউটর, শহরের পুলিশ কমিশনার এবং পুলিশ বিভাগের উচ্চপদস্থ কর্তারা ৷ চট্টগ্রামের ছেলে ৩২ বছর বয়সী মোহাম্মদ আরমান কায়সার প্রথম বাংলাদেশি-আমেরিকান হিসেবে আটলান্টিক সিটির পুলিশ বিভাগে সার্জেন্ট পদে পদোন্নতি পেয়ে ইতিহাস গড়লেন।

২০১২ সালে প্রথম বাংলাদেশি আমেরিকান হিসেবে আটলান্টিক সিটির পুলিশ বিভাগে অফিসার পদে যোগ দেন। পুলিশ বিভাগে তার যোগ্যতা ও কর্মদক্ষতার স্বীকৃতি স্বরূপ তিনি সার্জেন্ট পদে পদোন্নতি পান। নিউজার্সির এবসিকন শহরে বসবাসরত মো. আরমান কায়সার বিবাহিত। আটলান্টিক সিটির পুলিশ সার্জেন্ট পদে মো. আরমান কায়সার এর পদোন্নতির সংবাদ যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT