1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

ভয় দেখিয়ে, মাদক খাইয়ে দুই মেয়েকে ধর্ষণ বাবার!

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৮ মে, ২০২০

নিউজ ডেস্ক: ভারতে ডায়মন্ডহারবার নামক এলাকায় বাবার বিরুদ্ধে দুই নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। দিনের পর দিন মেয়েদের ভয় দেখিয়ে ও পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে এই ধর্ষণকাণ্ড চালিয়ে যাচ্ছিল পাষণ্ড বাবা। নির্যাতিতা দুই নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে তাদের বাবাকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ডায়মন্ডহারবার পুলিশ জেলার রবীন্দ্রনগর থানার ৪ নম্বর ধানক্ষেত এলাকার এক তরুণের সঙ্গে বিশ বছর আগে বিয়ে হয়েছিল বাটানগর উলুডাঙার বাসিন্দা এক তরুণীর। তাদের চারটি কন্যাসন্তান। বনিবনা না হওয়ায় দেড়বছর আগে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা হয়। তখনই মেয়েদের নিয়ে বাপেরবাড়ি থাকতেন ওই নারী।

ছ’মাস আগে ওই নারীর স্বামী দুই মেয়েকে নিজের কাছে নিয়ে যায়। এরপর গত শনিবার দুই মেয়ে কাঁদতে কাঁদতে মাকে ফোন করে জানায় তাদের বাবার এই ধর্ষণকাণ্ডের কথা। রবিবার ওই নারী স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে লিখিতভাবে অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত বাবাকে রাতেই তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। সোমবার অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হলে তাকে জেল হেফাজতে পাঠানো হয়। এই ঘটনার পর নাবালিকা দুজনের শারীরিক পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। নির্যাতিতা দুই বোন আদালতে গোপন জবানবন্দিও দেবে।

ওই দুই মেয়ের মায়ের অভিযোগ, প্রথম প্রথম ভয় দেখিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে মেয়েদের বাধ্য করত। পরে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে তাদের অসহায়তার সুযোগ নিত। দিনের পর দিন এভাবেই মেয়েদের ওপর অত্যাচার চালিয়েছে তার স্বামী।

সূত্র: সংবাদপ্রতিদিন

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT