1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচ নিয়ে উচ্ছ্বসিত সবাই

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ১০ জুলাই, ২০২১

বিজয় দে: সকাল হলেই চির প্রতিদ্বন্দী দুই দল। আর্জেন্টিনা ব্রাজিল ম্যাচ।যে ম্যাচ ঘিরে গোটা বিশ্বের মতো বাংলাদেশর মানুষ ও উচ্ছ্বসিত। দুই দলের সাপোর্টাররা তাদের নিজ নিজ দলের জয়ের ব্যাপারে আশাবাদী। ব্রাজিল পেরুকে ১গোলে হারিয়ে ফাইনালে যায়।এবং অন্য দিকে আর্জেন্টিনা ও কলম্বিয়ার ম্যাচে ১_১ড্র হওয়াতে। অতিরিক্ত সময় না থাকায় ম্যাচ গড়াই পেনান্টি সটে।সেখানে আর্জেন্টিনা ৩_২ব্যাবধানে জিতো যায় কলম্বিয়ার সাথে।তাতে নিশ্চিত করে ফাইনাল। পেরুর সাথে জয়ী ব্রাজিলের সাথে ফাইনালে আর্জেন্টিনা দুই দলই চির প্রতিদ্বন্দি।এই দুই দলের সমর্থকরা অনেক সময় মারামারিতে ও ও জরিয়ে যায় মজার ছলে। কিছুদিন আগে বি বাড়িয়াতে তেমন ঘটনা ঘটে আহত ও হন। এই দুই দলের বাংলাদেশী সমর্থকরা কতোটা আশাবাদী

মাগুরার আর্জেন্টিনার সাপোর্টার তৃণা বিশ্বাস বলেন আমি ছোট বেলা থেকে আর্জেন্টিনার সাপোর্ট করি। খুব ভালো লাগে আর্জেন্টিনার খেলা। কোপার প্রতিটা খেলে দেখেছে দেখে আশাবাদী আর্জেন্টিনা জিতে জাবে।আমাদের মেসি শেষ ম্যাচে আহত হয়ে ও খেলেছেন কারন দরকার তার দলকে জয়ী করা।জয়ী হয়ে আমরা ফাইনালে এখন ব্রাজিলের সাথে খেলব এবং এই ম্যাচে আমরা জিতব শতভাগ আশাবাদী আমি।

চট্টগ্রামের ব্রাজিলের এক সাপোর্টার সাখাওয়াত বলেন -আমি শতভাগ আশাবাদী ১১জুলায়ের ম্যাচে ব্রাজিল জিতে জাবে।কারন আমরা বিশ্ব চ্যাম্পিয়ান দল।আর আর্জেন্টিনা র কথা বলতে গেলে ওরা নরমাল টিম তাই ব্রাজিল কে আমি এগিয়ে রাখছি।ব্রাজিল বিশ্ব চ্যাম্পিয়ান দল আমাদের ভালো ভালো প্লেয়ার আছে।আর বিশেস করে এই আসরের খেলা ব্রাজিলের মাটিতে হচ্ছে তাই জয়ের সম্ভাবনা বেশি।আমি সবশেষে মনে করি ব্রাজিল জিতবে।

দুই দলের সাপোর্টার দের আশা তাদের দল জিতবে এখন দেখার অপেক্ষায় কাদের ঘরে যায় কোপা আমেরিকার কাপ।

মাগুরার আর্জেন্টিনার সাপোর্টার নিলা বিশ্বাস বলেন আমি ছোট বেলা থেকে আর্জেন্টিনার সাপোর্ট করি। আশাবাদী আর্জেন্টিনা জিতে যাবে। মেসি শেষ ম্যাচে আহত হয়েও খেলেছেন কারন দরকার তার দলকে জয়ী করা। জয়ী হয়ে আমরা ফাইনালে এখন ব্রাজিলের সাথে খেলব এবং এই ম্যাচে আমরা জিতব শতভাগ আশাবাদী আমি।সে তীব্র ব্যথা সহ্য করেও তার এবং আমাদের প্রিয় দলকে ফাইনালে উঠিয়েছেন এরপরে সে জিতুক হারুক সেটা কোন বিষয় না সে তো ফাইনালে ওঠার আগেই জিতে গেছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT