1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

বোরকা পরে ঢাকায় ঢোকার সময় গাবতলীতে ধরা পড়ে মাদ্রাসাছাত্র

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

নিউজ ডেস্ক: অভিনব পদ্ধতিতে বোরকা পরে রাজধানী ঢাকায় প্রবেশের চেষ্টাকালে পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়েছেন আলম নামে এক তরুণ। আজ শুক্রবার সাভারের হেমায়েতপুর থেকে হেঁটে রাজধানীতে প্রবেশকালে তিনি পুলিশের কাছে ধরা পড়েন।

আলম জানিয়েছেন, লকডাউনে রাস্তায় বের হলে পুলিশ গ্রেপ্তার করে, সেজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর চোখ ফাঁকি দিতে বোরকা ও পায়ে মোজা পরে গাবতলী দিয়ে হেঁটে রাজধানীতে ঢোকার পরিকল্পনা করেছিলেন তিনি।

বোরকা পরার উদ্দেশ্য আসলেই রাজধানীতে প্রবেশ করা না-কী অন্য কোনো উদ্দেশ্য আছে তা জানতে তার দেহ তল্লাশি করে পুলিশ। এ সময় আলম আরও জানান, সাভারের হেমায়েতপুর থেকে হেঁটেই রাজধানীতে এসেছেন তিনি, যাবেন যাত্রাবাড়ী। তবে যাত্রাবাড়ী কার কাছে যাবেন, পরিচিত নাকি আত্মীয় সে বিষয়ে একেক সময় একেক ধরনের তথ্য দিচ্ছিলেন তিনি।

এ বিষয়ে দায়িত্বরত পুলিশ সার্জেন্ট আবু সুফিয়ান বলেন, ‘আমরা যখন চেকপোস্টে ডিউটি করছিলাম বোরকা পরা একজন পায়ে হেঁটে আমিন বাজার ব্রিজ হয়ে গাবতলী চেকপোস্ট পার হচ্ছিলেন। আমাদের সন্দেহ হলে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করি। পরে জানতে পারি বোরকা পরা কোনো মেয়ে নন। তিনি আসলে ছেলে। তবে কী কারণে তিনি এই বেশ ধরেছেন এ বিষয়টি আমরা খতিয়ে দেখছি। ছেলেটি পরিচয় দিয়েছে সে একটি মাদরাসার শিক্ষার্থী। এ বিষয়টি নিয়ে আমরা থানা পুলিশের সঙ্গে কথা বলছি।’

প্রসঙ্গত, প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী কঠোর লকডাউন চলছে। লকডাউন বাস্তবায়নে রাজধানীর বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে কড়া পাহারার পাশাপাশি তল্লাশি কার্যক্রম চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী। এর মধ্যেই নানান অজুহাত দিয়ে ঢাকায় ঢোকার চেষ্টা করছেন সাধারণ মানুষ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT