1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

বিসিএফ সাংবাদিক সম্মাননা পেলেন লুৎফুর রহমান বাবু

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

নিউজ ডেস্ক: সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ফ্রান্স টুয়েন্টি ফোর ও ইনফোমাইগ্রেন্টস পত্রিকার সাংবাদিক মোহাম্মদ আরিফ উল্লাহ ও বেসরকারি টেলিভিশন সময় নিউজের ফ্রান্স প্রতিনিধি মোহাম্মদ লুৎফুর রহমান বাবুকে বাংলাদেশ কমিউনিটি ইন ফ্রান্স (বিসিএফ) সম্মাননা প্রদান করেছে।
‌‌

শনিবার (২৭ জানুয়ারি) বিকালে প্যারিসের একটি হলে আয়োজিত ‘বিসিএফ রিইউনিয়ন অ্যান্ড স্টুডেন্টস এওয়ার্ড’ অনুষ্ঠানে তাদেরকে এ সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও বাংলাদেশি কমিউনিটিতে কাজ করার জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সংবর্ধনা প্রদান করা হয়।

তাদের হাতের সম্মাননা স্মারক তুলে দেন ফ্রান্সে বাংলাদেশ দূতাবাসের দূতালয়ের প্রধান ওয়ালিদ বিন কাশেম, প্রফেসর ডা. ওয়াহিদুর রহমান ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসনাত জাহান।

অনুষ্ঠানে জহিরুল রানা ও ফারসীনা হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিসিএফ প্রেসিডেন্ট এমডি নূর।

সাংবাদিক লুৎফুর রহমান বাবু বলেন, ‘প্রত্যক সম্মাননা মানুষের দায়িত্ব ও কর্তব্যবোধকে একধাপ বাড়িয়ে দেয়। নিঃসন্দেহে এই সম্মাননায় আমি আমার কাজে উৎসাহবোধ করব। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে পাঠকের কাছে যে দায়বদ্ধতা, সেই দায়বদ্ধতা থেকে আমি আগামী দিনেও আমার কাজ করে যাব। একইসঙ্গে চেষ্টা করব এখন থেকে আরও বেশি করে প্রবাসী বাংলাদেশিদের যে বিভিন্ন সমস্যাগুলো রয়েছে, সে সমস্যাগুলো তুলে ধরতে।’

সাংবাদিক আরিফ উল্লাহ বলেন, ‘বিসিএফের পক্ষ থেকে আমাকে সাংবাদিক সম্মাননা প্রদান করায় আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। যেহেতু আমি নিজেই একজন অভিবাসী। সেই হিসেবে অভিবাসীদের একটি কমিউনিটি থেকে প্রাপ্ত সম্মাননা আমাকে কাজ করতে উৎসাহী করবে।’

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys