1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ফ্রান্স আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উদ্‌যাপন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

নিউজ ডেস্ক: ফ্রান্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উদ্‌যাপন হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাজধানী প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে মিলাদ মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করে ফ্রান্স আওয়ামী লীগ।

শেখ হাসিনা‌‌ এখন বিশ্বের একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন। মৃত্যুভয়কে পরোয়া না করে তিনি ক্লান্তিহীন পরিশ্রম করে যাচ্ছেন দেশমাতৃকার জন্য

– প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে ফ্রান্স আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে নেতারা এই অভিমত ব্যক্ত করেন ।

ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ’র পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহসভাপতি আবুল কাশেম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহেদ আলী,সহসভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, সহসভাপতি অবনী চন্দ্র গোপাল, উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক অপু আলম, ফয়ছল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আক্কাস প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা ও সাহিত্য সম্পাদক রবিউল ইসলাম, যুবলীগ নেতা কামরুল হাসান সেলিম, জয়নুল আবেদীন, ছাত্রলীগ নেতা আতিক আল হাসান, সুজেল আহমেদ, নাদিম হায়দার, সাংবাদিক ইকবাল মোহাম্মদ, বাদল পাল, চৌধুরী মারূফ অমিত প্রমুখ।

এ সময় বক্তারা বলেন,আগামী প্রজন্মের জন্য একটি উন্নত, সমৃদ্ধ, শান্তিপূর্ণ, কল্যাণকর ও নিরাপদ বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বিরামহীন পরিশ্রম করে চলেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য দেশের মানুষের কাছে আবেদন জানান ফ্রান্স আওয়ামী লীগের নেতারা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys