1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

ফ্রান্সের গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সোমবার প্যারিসের বাংলাদেশী অধ্যুষিত অভারবিলা এলাকার একটি রেস্টুরেন্টে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ফয়ছল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও মারুফ চৌধুরী অমিত’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি আবুল হাসনাত, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা সালেহ আহমদ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খতিব জিল্লুর রহমান, সাংবাদিক নেতা আবু তাহির, মোহাম্মদ লুৎফর রহমান বাবু ,ফেরদৌস করিম আকঞ্জি, আবুল কালাম মামুন, উপদেষ্টা নূর খান, সহ সভাপতি – শহীদ মিয়া, আব্দুল বাছিত, সালেহ আহমেদ সালে, অলি আহমেদ, আব্দুল আহাদ। যুগ্ম সাধারণ সম্পাদক- সাহেদ আহমেদ, হাবিবুর রহমান সদস্য মাসুম আহমদ, সাদিকুর রহমান,সাংগঠনিক সম্পাদক যথাক্রমে নজমুল হোসাইন, শামসুল ইসলাম, প্রচার সম্পাদক তারেক আহমেদ, আক্তার হোসেন- সহ সাংস্কৃতিক সম্পাদক। সদস্য তাজউদ্দীন,মাসুম আহমেদ, রুবেল আহমেদ, আশিকুল ইসলাম, রুবেল আহমেদ, রিপন আহমেদ, রুকন আহমেদ, উজ্জ্বল, নবিন আহমেদ, আরিফ আহমেদ, রাহাত আহমেদ, মেহরাজ, রাশেদ আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সংগঠন দেশ ও জাতির স্বার্থে কাজ করে চলেছে যা আগামীতেও অব্যাহত থাকবে। একইসাথে প্রবাসীদের কল্যাণ ও দেশের দুস্থ ও অসহায় মানুষের জন্য কাজ করবে এই সংগঠন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys