1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:১৭ অপরাহ্ন

ফাহিমের খুনীর সর্বোচ্চ শাস্তি দাবী করে স্ট্রং ওমেন্স কমিউনিটি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক: স্ট্রং ওমেন্স কমিউনিটি ২১শে জুলাই নিউইয়র্কের ম্যানহাটন ইস্ট সাইডে বাঙালী কমিউনিটির গর্ব জিনিয়াস নাইজেরীয়ার বৃহৎ বাইক রাইড হেইলিং গোকাডা এবং বাংলাদেশের পাঠাও এর কর্নধার ফাহিম সালেহ্ এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এবং ফাহিম সালেহ্ এর খুনীর সর্বোচ্চ শাস্তি দাবী করে।

তারা দাবী করে সেকেন্ড ডিগ্রী নয় ফার্স্ট ডিগ্রী নয় বরং যেভাবে ফাহিম সালেহ্ কে ইলেক্ট্রিক স দিয়ে টুকরো টুকরো করে মেরে ফেলা হয়েছে একইভাবে ফাহিম সালেহ্ এর পার্সোনাল অ্যাসিস্টেন্ট টাইরিজ হাসপিলকে ইলেক্ট্রিক স দিয়ে জীবিত অবস্হায় টুকরো টুকরো করে মৃত্যুদন্ড দেয়ার দাবী জানিয়েছেন ওমেন্স কমিউনিটি নিউইয়র্কের প্রেসিডেন্ট মনিকা হক এবং তাঁর দল।

 

তাঁরা আরও দাবী জানিয়েছেন লোয়ার ইস্ট সাইড ম্যানহাটানে যে সমস্ত লাক্সারী বিল্ডিং আছে সেগুলোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য। কারন যে বিল্ডিং এ ফাহিম সালেহ্ বসবাস করতেন সেখানের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ওমেন্স কমিউনিটির সবাই শংকিত কারন এধরনের লাক্সারী বিল্ডিং এর মাসিক মেইনটেনেন্স দুর্দান্ত হওয়ার কথা। এত লক্ষ টাকা মেইনটেনেন্স ফি হওয়ার পরেও কিভাবে নিরাপত্তা কিভাবে এতো নাজুক হয়।

ওমেন্স কমিউনিটির কর্নধার মনিকা হক এবং তাঁর টিম নির্মম ম্যানহাটনের ইতিহাসে বিরল এই খুনের তীব্র নিন্দা জানিয়েছেন এবং টাইরিজ হাসপিলের সর্বোচ্চ থেকে সর্বোচ্চ শাস্তি তথা মৃত্যুদন্ডের দাবী জানিয়েছেন। এই ডেমোন্সট্রেসন এবং প্রোটেস্টের শেষে তাঁরা বাংলাদেশী কমিউনিটির গর্ব জিনিয়াস এন্টারপ্রেনিউর, বিজনেস ম্যাগনেট ফাহিম সালেহ্ কে একজন সুপার হিরো হিসেবে বিবেচিত করেন এবং বিদেহী আত্মার জন্য খুব ভারী সভায় দোয়া প্রার্থনা করেন। এই ডেমোন্স্ট্রেসান ফাহিম সালেহ্ এর বাসা ২৬৫ হাউসটন স্ট্রিট ম্যানহাটনের লোয়ার ইস্ট সাইডে অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT