1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ১১ জুন ২০২১, ০২:১৫ অপরাহ্ন

প্রেস্টিজিয়াস এন,আর, বি অ্যাওয়ার্ড পেয়ে উচ্ছ্বসিত মনিকা হক

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
অ্যাওয়ার্ড হাতে মনিকা হক

নিজস্ব প্রতিবেদক: এন,আর,বি তারকা অ্যাওয়ার্ডের একযুগ পুর্ণ হলো। নিউইয়র্কে লাগোর্ডিয়া ম্যারিয়টে নভেম্বরের বাইশ তারিখে সুন্দর সন্ধ্যায় অনাড়ম্বর আয়োজনে সম্পন্ন হলো সনামধন্য এই সম্মাননা অনুষ্ঠান।

প্যানডেমিকের এই ভয়াবহ সময়ে পুরোবিশ্ব থমকে গেলেও থমকে যায়নি সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান শোটাইম মিউজিক।আনস্টপেবল আলমগির খান আলম একের পর এক লোকপ্রিয় ইভেন্টের মাধ্যমে প্রবাসির মুখে হাসি ফুটিয়ে চলেছেন। আমরা শোটাইম মিউজিকের অদম্য আলমগির খান আলমকে সাধুবাদ জানাই।

নিউইয়র্কে ফ্যাশন রাম্পের পরিচিত নাম মনিকা হককে এন,আর,বি অ্যাওয়ার্ড প্রদান করা হয় তাঁর আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্টের জন্য। উল্লেখ্য মনিকা হক নিউইয়র্কে কোমল পানীয় ক্লাউড নাইন, কাপড়ের কোম্পানি হাইলি হাম্বেল এবং স্বাস্থসচেতনতা বিষয়ক সংস্হা লাইফ স্টাইল লাইফ স্প্যানের একমাত্র প্রতিনিধি হিসেবে কাজ করছেন এবং করবেন।

আমাদের কথার পক্ষ থেকে মনিকা হককে জিজ্ঞেস করা হয়েছিল আপনার কেমন লাগছে বা আপনার অনুভুতি কি? তিনি জানালেন, নর্থআমেরিকার সবচেয়ে প্রেস্টিজিয়াস অ্যাওয়ার্ড এন,আর,বি অ্যাওয়ার্ড হাতে নিয়ে আমি খুব খুশী হয়েছি খুব ভালো লাগছে। এন,আর,বি তারকা অ্যাওয়ার্ডের একযুগ পুর্ন হলো আর এই ঐতিহাসিক আসরে নিজের নাম যুক্ত হতে দেখে খুব আনন্দ লাগছে, এমনটাই জবাব দেন নিউইয়র্কে ফ্যাশন কমিউনিটি এবং বাংলা কমিউনিটির প্রিয়মুখ মনিকা হক।

এই সন্ধ্যায় বাংলাদেশ থেকে অনেকেই এসেছেন, পাগলমন মন রে মন কেন এত কথা বলে খ্যাত গায়িকা দিলরুবা খানের সুকন্যাকে এন,আর,বি অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এছাড়া কোভিড নাইন্টিন হিরো অ্যাওয়ার্ড প্রদান করা হয় বাংলা কমিউনিটির রিয়েল হিরো গোল্ডেন এজ হোম কেয়ারের কর্নধার শাহ্ নেওয়াজকে, গ্যাস্ট্রয়নটেরলজিস্ট ফ্লাশিং হসপিটালের ও সেন্ট জোনস্ হসপিটালের ডক্টর চৌধুরী এস হাসানকে প্রদান করা হয় এবং আরো অনেককে প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT