1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

প্যারিসে “বাংলা অটো ইকোল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০” এর জমজমাট উদ্বোধন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক: ফ্রান্সের রাইজিং স্টার ক্রিকেট ক্লাবের আয়োজনে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যদিয়ে প্যারিসে “বাংলা অটো ইকোল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০” এর উদ্বোধন করা হয়েছে। শনিবার প্যারিসের লাকর্নভ মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনীতে অংশগ্রহণকারী দলের ক্রিকেটার ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন।

রাইজিং স্টার ক্লাবের সভাপতি নজরুল ইসলাম ইয়াসিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন ভূঁইয়ার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ, বাংলা অটো ইকোলের পরিচালক হোসেন সালাম রহমান, ফয়ছল উদ্দিন, সুব্রত ভট্টাচার্য, এমদাদুল হক স্বপন, আব্দুল্লাহ আল তায়েফ, নুর আলম মঞ্জু সহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, খেলাধুলা তরুণ সমাজকে বিপথগামীতার হাত থেকে রক্ষা করবে। আর তাই আরো বেশি এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করা দরকার। এর মাধ্যমে তরুণরা ক্রীড়াকর্মে নিজেদের যুক্ত রাখতে পারে। এতে মোট ২০ টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধনী দিনে ক্র্যাক প্লাটুন ৭১ শ্রমিক গ্রুপকে ২৮ রানের ব্যবধানে পরাজিত করে জয়লাভ করে। এ আয়োজনে মিডিয়া পার্টনার সময় সংবাদ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys