1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

প্যারিসের জুরিস পার্কে একুশ উদযাপনের প্রস্তুতি সভা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: প্যারিসের জুরিস পার্কে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে উদযাপন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় । বুধবার বিকেলে পার্ক সংলগ্ন একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয় ।
আগামী শুক্রবার ২১ ফেব্রুয়ারি দুপুর আড়াই ঘটিকা থেকে ৭ ঘটিকা পর্যন্ত একুশ উদযাপন উপলক্ষ্যে নানা আয়োজনের বিষয়ে সভায় আলোচনা করা হয় ।

র্যারি, শত কন্ঠে একুশের গান, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গানসহ অন্যান্য আয়োজনে এদেশে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে যাতে সম্পৃক্ত করা যায় এমন বিষয় গুরুত্ব দিয়ে সভায় আলোচনা করা হয়।

সভায় আয়োজক সংগঠন একুশ উদযাপনের সুব্রত ভট্টাচার্য শুভ, ফেরদৌস নয়ন, জুয়েল, এমদাদুল হক স্বপন, ঢাকা বিভাগ এসোসিয়েশন র সভাপতি শেখ মোহাম্মদ শাহজাহান সারু, চেয়ারম্যান শাহজাহান রহমান, ফ্রান্স আওয়ামি লীগের সহ-সভাপতি আজম খান ,
ফ্রান্স – বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল, সাবেক সাধারন সম্পাদক লুৎফুর রহমান বাবু, অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আবুল কালাম মামুন, বাংলা টিভির ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমেদ, সাংবাদিক জামিল আহমেদ সাহেদ,বরিশাল বিভাগীয় কমিউনিটির সভাপতি ওবায়দুল ইসলাম রিয়াদ,নগর আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম মায়া ,ফ্রান্স ছাত্রলীগের সভাপতি তাজেল আহমেদ, বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিসের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান টিপু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফ্রান্সের সভাপতি সুশীল বণিক।

স্বরলিপি শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী , যুগ্ম সম্পাদক মনসুর আহমেদ, যুবলীগ নেতা রানা রহমান,হাবিবুর রহমানসহ অন্যান্যরা সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT