1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

পূর্বাচল ক্লাবে চলছে জমজমাট মেলা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক: আসছে পহেলা ফাল্গুন। ফাল্গুনী হাওয়া বইতে শুরু করেছে। প্রকৃতি তার কথা রেখেছে। কথা রেখেছে উৎসবপ্রেমীরাও। আয়োজন করা হয়েছে গ্রামীন ফাল্গুনী মেলার। উপযুক্ত স্বাস্থ্যবিধি মেনে পূর্বাচল লেডিস ক্লাবের উদ্যোগে পূর্বাচল ক্লাবে ১২ ফেব্রুয়ারী থেকে ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে বিশেষ এই পিঠা উৎসব ও গ্রামীন মেলা। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকবেন মাননীয় পাট মন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাননীয় শিল্পমন্ত্রী জনাব নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, এমপি, মাননীয় মৎস ও পশু সম্পদ মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম, এমপি, মাননীয় গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ, এমপি, মাননীয় সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি। তারাব পৌরসভার মাননীয় মেয়র জনাব হাছিনা গাজী। সভাপতিত্ব করেন পূর্বাচল লেডিস ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জনাব সৈয়দা ফেরদৌসী আলম নীলা।

এই উৎসবের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে বিভিন্ন রকম পিঠার স্টল, মজার মিষ্টি, চটপটি, ফুচকাসহ আরও অনেক রকমারি খাবারের আয়োজন। তাছাড়া ঐতিহ্যবাহী পুতুল নাচ, নাগরদোলা, বায়োস্কোপ, লাঠি খেলা, মোরগ লড়াই, বানর খেলা সহ মজার মজার আয়োজন রেখেছেন আয়োজকবৃন্দ।

নারী সংগঠন ওমেন এম্পাওয়ারমেন্ট অর্গানাইজেশনের পক্ষ থেকেও থাকছে বিশেষ চারটি স্টল। যেটা ‌’হাউস অফ ডাব্লিই ই ও’ থেকে করা হচ্ছে। ওমেন এম্পাওয়ারমেন্ট অর্গানাইজেশনের প্রেসিডেন্ট এবং পূর্বাচল লেডিস ক্লাবের ডোনার মেম্বার নাজমা মাসুদ বলেন, করোনাকালে সব কিছু থমকে গিয়েছে। এটা যেহেতু বৈশ্বিক সমস্যা তাই আমাদের হাতে কোন কিছু ছিল না। এভাবে থাকতে থাকতে সবাই হয়তবা মানসিকভাবেও বিধ্বস্ত হয়ে পড়েছে, তাই আমরা স্বাস্থ্যবিধি মেনে এই উৎসবের আয়োজন করেছি। এখান থেকেও নারী উদ্যেক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা তৈরি হবে।

রয়েছে ৫০ টির মতো স্টল। স্পন্সর করছে ম্যাক ফার্নিচার লিমিটেড। মিডিয়া পার্টনার হিসেবে আছে চ্যানেল আই।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT