1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

নিউজ ডেস্ক: বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে। তিন দিনের বাংলাদেশ ট্যুরের প্রথম দিনে আজ (সোমবার) স্বপ্নের পদ্মা সেতুতে ফটোসেশনের জন্য নেওয়া হয়েছে ট্রফিটি।

জানা গেছে, হেলিকপ্টারযোগে পদ্মা সেতুতে যাওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে সড়ক পথে নেওয়া হয়েছে ট্রফিটি। বিকেল সাড়ে ৪টা নাগাদ পদ্মা সেতুর মাওয়া প্রান্তের ১ নম্বর পিলারের পাশে শুরু হয় ফটোসেশন।

আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী কোনো একটা বিশেষ স্থানে বা স্থাপনার সামনে বিশ্বকাপের ট্রফি নিয়ে ফটোসেশন করার রীতি আছে। এর আগেরবার জাতীয় সংসদ ভবনের সামনে ট্রফির ফটোসেশন করা হয়েছিল। এবার বেছে নেওয়া হয় পদ্মা সেতুকে। কেননা গত বছরের ২৫ জুন উদ্বোধন হওয়া ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু এখন দেশের অন্যতম একটি আইকনিক স্থাপনা ও গর্বের প্রতীক।

৮ আগস্ট মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে নেওয়া হবে বিশ্বকাপ ট্রফি। সেখানে ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেওয়া হবে ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের।

এরপর শেষের দিন তথা বুধবার (৯ আগস্ট) ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। নির্দিষ্ট একটি দূরত্ব থেকে ভক্তরা এর সঙ্গে ছবি তুলতে পারবেন। এজন্য কোনো টিকিট লাগবে না।

অধিক সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় বিসিবি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys