1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

নটরডেম ছাত্রের ঘটনা: গাড়ির মূল চালক গ্রেপ্তার

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) যে গাড়িচাপায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নিহত হয়েছে সেটির মূল চালক হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ শুক্রবার র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গাড়িচাপায় শিক্ষার্থী নাঈম হাসান নিহতের ঘটনায় ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। পরে যাত্রাবাড়ী থেকে গাড়ির মূল চালককে গ্রেপ্তার করা হয়।

গত বুধবার বেলা ১১টা ২০ মিনিটে গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ার গোলচত্বরের দক্ষিণ পাশে রাস্তা পার হওয়ার সময় নটর ডেম ছাত্র নাঈম হাসানকে ডিএসসিসির ময়লার একটি ট্রাক চাপা দেয়। ওই সময় গাড়ি চালাচ্ছিলেন রাসেল খান। নাঈমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর চালক রাসেল খান এবং গাড়িতে থাকা পরিচ্ছন্নতাকর্মী গোলাম রব্বানী ও বেলালকে আটক করে পথচারীরা। এ ঘটনায় নাঈমের বাবা শাহ আলম দেওয়ান মামলা করেন। রাসেল সিটি করপোরেশনের নিয়োগপ্রাপ্ত চালক নন। মূল চালক হারুন তাকে বদলি হিসেবে গাড়িটি চালাতে দেন।

গতকাল বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানান, অবৈধভাবে গাড়ি বরাদ্দ নিয়ে তা চালানোয় পরিচ্ছন্নতাকর্মী হারুন মিয়া এবং এ কাজে সহযোগিতা করায় পরিচ্ছন্নতাকর্মী আব্দুর রাজ্জাককে কর্মচ্যুত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT