1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

দুবাইয়ে কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছে পরীমনি?

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ১ মে, ২০২১

নিউজ ডেস্ক: করোনা পরিস্থিতিতে দেশ যখন অনিশ্চয়তার মুখে ঠিক তখন পরীমনি উড়াল দিয়েছেন দুবাইতে। সেখানে মুক্ত বিহঙ্গের মতো ঘুরে বেড়াচ্ছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জায়গায় তোলা ছবি প্রকাশ করছেন স্বাচ্ছন্দ্যে। তার এমন অবকাশ যাপন দেখে মনে হতেই পারে, পৃথিবী থেকে ‘করোনা’ নামক অদৃশ্য ভাইরাসটি বিদায় নিয়েছে। সোমবার (২৬ এপ্রিল) নিজের ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন এ নায়িকা। যেখানে তাকে দেখা গিয়েছে একটি প্রাইভেট বোটের চালকের আসনে।

এবার বাজপাখি হাতে দেখা গেল পরীমনিকে। বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় তার ভেরিফায়েড ফেসবুকে পেজে তিনটি ছবি পোস্ট করেন এ লাস্যময়ী। সেখানে দেখা যায়, একটি বাজপাখি তার হাতের ওপর বসে আছে। আর পাখিটির দিকে গভীর ভালোবাসার দৃষ্টিতে তাকিয়ে আছেন পরীমনি। বাজপাখিটির সঙ্গে তার ভালোই সখ্যতা লক্ষ্য করা গেছে ওই ছবিগুলোতে। এ সময়ে পরীর মুখ ছিল কাপড় দিয়ে ঢাকা। বৃহস্পতিবার তিনি দুবাইয়ে শপিং মলের সামনে আরও কয়েকটি ছবি প্রকাশ করেন তিনি। ক্যাপশনে জানান দেন, তিনি শপিং করছেন।

পরীর দুবাই ভ্রমণ নিয়ে চলছে নানা সমালোচনা। প্রকাশিত ছবিগুলোর মন্তব্যের ঘরে চোখ রাখলেই তার প্রমাণ পাওয়া যাবে। সেখানে বেশিরভাগ নেটিজেন মন্তব্য করেছেন, তিনি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন।

আবার কেউ কেউ করোনা পরিস্থিতিতে তার এরকম বিলাসী জীবন যাপন নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে বলছেন, বিদেশে অর্থ ব্যয় না করে দেশের অসহায় মানুষের মাঝে দান করা উচিত ছিল তার।

তবে বাংলা চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা এসব কথার তোয়াক্কা করেন না। বরং জীবন উপভোগের মাঝেই তিনি সুখ খুঁজে পান। দেশের গণমাধ্যমকে জানিয়েছেন, জীবনের সুন্দর সময় কাটাচ্ছেন দুবাইতে। পরী বলেন, ‍“সত্যিই দুবাই অনেক সুন্দর। মরুভূমির দেশ এতো সুন্দর হতে পারে জানা ছিল না। বুর্জ খলিফায় গিয়ে তো আমি মুগ্ধ।”

পরীমনির ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের আগ্রহের অন্ত নেই। যদিও নিজের জীবন সবসময় রহস্যাবৃত করে রাখেন তিনি। রহস্যের ভেতর থেকেই নিত্য নতুন রহস্যের জন্ম দেন এই ঢালিউড সুন্দরী।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT