1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৪১ অপরাহ্ন

ডাকাতের কবলে প্যারিসে মেসির হোটেল

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ২ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক: বার্সা থেকে পিএসজিতে আসার পর প্যারিসে থাকার মত একটি বাড়ি খুঁজছিলেন লিওনেল মেসি। তবে, প্যারিসে এসেই মনের মত একটি বাড়ি পাওয়া ছিল খুবই কঠিন। যে কারণে, আপাতত একটি হোটেলেই অস্থায়ী নিবাস গড়েছিলেন মেসি পরিবার। যেখানে প্রতিদিন ২০ লাখ টাকা ভাড়া দিতে হতো মেসিকে।

যদিও কিছুদিন আগে খবর প্রকাশ হয়েছিল, প্যারিসের একটি এক্সক্লুসিভ এলাকায় বাড়ি ঠিক করা হয়েছে মেসির জন্য। সেই বাড়িতে ওঠার ঠিক আগ মুহূর্তে মেসি যে হোটেলে রয়েছেন, সেই হোটেল ডাকাতি হয়েছে বুধবার ভোর রাতে। আন্তর্জাতিক মিডিয়ায় এখন এই ডাকাতির ঘটনায় তোলপাড়।

প্যারিসে যে হোটেলে রয়েছেন মেসি, তার নাম লে রয়্যাল মঁসো। বুধবার ভোর রাতে ডাকাতরা হানা দেয় সেই হোটেলে। যদিও মেসির যে তলায় থাকেন সেখানে নয়, তার ঠিক ওপরের ফ্লোরে ডাকাতরা হামলে পড়ে। সেখানে থাকা বেশ কয়েকটি রুমের বাসিন্দাদের অর্থ এবং অলঙ্কারসহ নানা মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায় তারা।

মেসি এবং তার পরিবারের সদস্যদের কোসো সমস্যা হয়েছে কি না তা অবশ্য মিডিয়ায় জানানো হয়নি। ধারণা করা হচ্ছে, তারা ভালোই রয়েছেন। তারা কোনো ক্ষতির সম্মুখিন হলে, এরই মধ্যে মিডিয়ায় তোলপাড় হয়ে যেতো।

ব্রিটেনের দ্য সান জানাচ্ছে, ডাকাতরা ওই হোটেলের অরক্ষিত ছাদ দিয়ে প্রবেশ করে। এরপর ব্যালকনি দিয়ে একটি খোলা জানালা পেয়ে ঢুকে পড়ে। সেখান থেকে বেশ কয়েকটি রুমে তারা ভাঙচুর চালায় এবং ডাকাতি করে।

মরক্কান এক অধিবাসী দাবি করছেন, ডাকাতরা তার হাতের মূল্যবান ঘড়ি ছিনিয়ে নিয়েছে। তিনি পুলিশকে জানিয়েছেন, ডাকাতরা ছিল তিনজন। আরেক নারী জানিয়েছেন, প্রায় ৫ হাজার ইউরো মূল্যের জিনিসপত্র ডাকাতরা নিয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT