1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

ট্রাম্পের জন্য ভোট চাইলেন লাদেনের ভাতিজি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: আরেকটি নাইন ইলেভেন প্রতিরোধে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে আবারও ভোট দিতে বললেন লাদেনের ভাতিজি নূর বিন লাদেন। স্পুটনিক ও আরটির প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

যুক্তরাষ্ট্রকে ‘সেকেন্ড হোম’ হিসেবে অভিহিত করে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন ও ভোট দিতে বলেন ওসামা বিন লাদেনের ভাতিজি। তার অভিযোগ আইএসের প্রসার ঘটেছে ওবামা-বাইডেনদের আমলে। ট্রাম্প দেখিয়েছেন বিদেশি হুমকির হাত থেকে তিনি যুক্তরাষ্ট্র এবং আমাদের রক্ষা করতে চান।

সুইজারল্যান্ডে অধিকাংশ সময় থাকেন ট্রাম্পের এই সমর্থক। খুব কমই যান যুক্তরাষ্ট্রে। ট্রাম্পের নির্বাচনী প্রচারণার স্লোগান ‘মেক আমেরিকা গ্রেট এগেইন’ লেখা হ্যাট নূরের মাথায় এর আগেও দেখা গেছে। তিনি বলেন, আমি সেই ২০১৫ সাল থেকে প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থক, লোকটার স্থিরসঙ্কল্পের প্রশংসা করি আমি। নভেম্বরের নির্বাচনে তাকে অবশ্যই আবার নির্বাচিত হতে হবে। আইন নিয়ে পড়ালেখা শেষ করে নূর ব্যবসায়ী হিসেবে ক্যারিয়ার গড়েছেন। নূরের বোন ওয়াফাহ ডুফুর সুইজারল্যান্ডের পরিচিত গায়িকা। ৯/১১’র মাস্টার মাইন্ড ওসামা বিন লাদেন তার কর্মকাণ্ডের জন্য বিশ্বজুড়ে সমালোচিত হলেও এই সৌদি পরিবারের অন্যরা শান্তিপূর্ণ জীবন-যাপনই করছেন।

নিউইয়র্ক পোস্টকে নূর এও বলেন রিপাবলিকানদেরই হোয়াইটহাউসে থাকতে হবে। যুক্তরাষ্ট্রে ইসলামের চরমপন্থার বিকাশ হচ্ছে এমন দাবি করে নূর বলেন এটি প্রতিরোধে ট্রাম্পই উপযুক্ত ব্যক্তি। তাকে প্রেসিডেন্ট নির্বাচন করলে সন্ত্রাস দমন সম্ভব হবে।

ট্রাম্পের সমালোচকদের সমালোচনা করে নূর বলেন তাদের একজন সিনেটর ইলহান ওমর যুক্তরাষ্ট্রকে সক্রিয়ভাবে ঘৃণা করছে।

শুধু যুক্তরাষ্ট্র নয় পশ্চিমা সভ্যতার নিরাপত্তার জন্যেও ট্রাম্পকে নির্বাচিত করা উচিত বলে মন্তব্য করেন নূর। তিনি বলেন বামপন্থীরা ইসলামী চরমপন্থীদের সঙ্গে এক হয়েছে এবং এটা খুবই উদ্বেগজনক।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT