1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

ট্রাম্পের খাবার পরিবেশনকারী করোনায় আক্রান্ত

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৮ মে, ২০২০

নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার সংস্পর্শে থাকা লোকজনের এখন থেকে প্রতিদিন করোনাভাইরাস পরীক্ষা করে দেখা হবে। এর আগে সপ্তাহে একবার করোনা পরীক্ষা করা হতো।

হোয়াইট হাউসে ট্রাম্পের খাবার ও পানীয় নির্বাচনের দায়িত্বে থাকা ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। সে কারণে নতুন এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ট্রাম্প এর আগে বলেছেন, আপনি কী করছেন সেটা তেমন একটা বিষয় নয়, কাউকে এভাবে পরীক্ষা করে দেখাটা শৈল্পিক নয়। সে কারণে সপ্তাহে একবার পরীক্ষা করে দেখা হবে।

তিনি বর্তমানে বলেছেন, এখন থেকে আমরা প্রতিদিন করোনা পরীক্ষা করাবো। তবে এর মধ্যেও কারো কিছু ঘটতে পারে, যে যেখানে কাজ করছে, সেই অবস্থানেই কোনোকিছু ঘটে যেতে পারে।

এক বিবৃতিতে জানানো হয়েছে, সর্বশেষ পরীক্ষায় ডোনাল্ড ট্রাম্প এবং ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স করোনা নেগেটিভ হয়েছেন।

জানা গেছে, করোনা আক্রান্ত ওই ব্যক্তি মার্কিন নৌবাহিনীর সদস্য। ট্রাম্প এবং তার পরিবারের সদস্যদের খাবার এবং পানীয় নিরাপদ কিনা তা নিশ্চিত করার দায়িত্বে ছিলেন তিনি। এমনকি হোয়াইট হাউস ছেড়ে বাইরে বের হলেও তিনি ট্রাম্পের সঙ্গেই থাকতেন। ওই সময় তিনি ট্রাম্পের গাড়ির চালক হিসেবে কাজ করেন।

তার ব্যাপারে ট্রাম্প বলেছেন, ওই ভদ্রলোকের সঙ্গে আমার হালকা যোগাযোগ ছিল। আমি জানি তিনি কে. খুবই ভালো লোক। এটা একটু দুঃশ্চিন্তার।

সিএনএন এর এক প্রতিবেদনে বলা হয়েছে, হোয়াইট হাউসে সামাজিক দূরত্ব বজায় রাখার প্রচলন নেই। কর্মকর্তা-কর্মচারি এবং অন্যান্য কাজে নিয়োজিতদের স্বল্প সংখ্যক মাস্ক ব্যবহার করে।

নিজের সংস্পর্শে থাকা ব্যক্তি আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে জেনে ট্রাম্প কিছুটা মন খারাপ করেছেন বলেও জানানো হয়।

সূত্র : দ্য নিউ ডেইলি

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT