1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

জামালপুরে ইউপি ভবনে ধর্ষণের শিকার তরুণী

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

নিউজ ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদে জন্মনিবন্ধন সনদ নিতে গিয়ে ধর্ষণের শিকার হলেন এক তরুণী। তিনি পেশায় পোষাক শ্রমিক।

সোমবার দিবাগত রাতে অভিযুক্ত নাজমুল হক বাবুকে (২২) গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে জামিন নামঞ্জুর করে বাবুকে জেল হাজতে পাঠানো হয়। নাজমুল হক বাবু উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম নিলক্ষিয়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

পোশাক শ্রমিকের দায়ের করা ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু শরিফ জানান, করোনা মহামারীর কারণে লকডাউনের সময় ওই পোশাক শ্রমিক তার চাকরি হারান। দীর্ঘদিন বাড়িতে বেকার থাকার পর তিনি সম্প্রতি ঢাকায় অন্য পোশাক কারখানায় চাকরির চেষ্টা করেন। এতে তার জন্মনিবন্ধনের প্রয়োজন পড়ে।

এসআই জানান, জন্ম নিবন্ধন সনদ নিতে নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদে যান ওই পোষাক শ্রমিক। ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হক বাবু তাকে ১৪ তারিখে জন্মনিবন্ধন দেয়ার কথা বলে পরিষদে যেতে বলেন। নির্ধারিত তারিখে ওই পোশাক শ্রমিক জন্মনিবন্ধন নিতে গেলে পরিষদের অফিস কক্ষে অন্য ব্যক্তির সহায়তায় তাকে ধর্ষণ করেন উদ্যোক্তা নাজমুল হক বাবু।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, দুজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই পোশাক শ্রমিক। মামলার প্রধান আসামি নাজমুল হক বাবুকে মধ্যরাতে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। ধর্ষণে সহয়তা করা অপর ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT