1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

জন্মদিনে ইয়ারার সুখবর

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: এক সময় তিনি ছিলেন শিশু শিল্পী। এখন নারীর ক্ষমতায়নে অনুপ্রেরণার গল্প শোনান। তিনি ইয়ারা যোহারীন। বর্তমানে নারীর ক্ষমতায়নে গ্রাম ভিত্তিক অনুপ্রেরণামূলক কার্যক্রম ইয়ারা এর প্রতিষ্ঠাতা সভাপতি।

করোনাকালে তিনি মোটিভেশনাল লেখা, কবিতা এবং টক শোতে অনুপ্রেরণা যুগিয়েছেন। দীর্ঘদিন তিনি কলকাতা ও মুম্বাইতে ছিলেন সে সময় অভিনয় ও নৃত্যের প্রশিক্ষন নেন কারন ইয়ারার অনুরাগ অভিনয়, একসময়ের চলচ্চিত্র, মঞ্চ ও টিভি শিশু শিল্পী।

ইয়ারা আবারও ফিরেছেন অভিনয়ে তবে শুরু কলকাতায় হলেও, এ বছর শঙ্খদাস গুপ্তার পরিচালনায় টিভিসি তে অভিনয় করেন তিনি। দর্শক জনপ্রিয়তা পেলে নিজ দেশে কাজ করার আগ্রহ তার।

 

করোনা পরিস্থিতির উপর নির্ভর করে আগামী বছর কলকাতার ওয়াচমেকার খ্যাত চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান সরকার ই মোশনের চলচ্চিত্রে অভিনয় করবেন ঢাকার মেয়ে ইয়ারা যোহারীন, এ প্রসঙ্গে প্রোডিউসার রাজদীপ সরকার বলেন , ইয়ারার মধ্যে দারুণ একটা প্যাশনেট ব্যাপার আছে, অডিশনে তার গেটআপ লুকের সাথে পরিবর্তনের খাপখাওয়ে নেয়াটা এবং অভিনয় দক্ষতা মনোযোগ আকর্ষন করে সবার। আমরা দীর্ঘদিন যে প্যাশনেন্ট চরিত্রটির কথা ভাবছিলাম তার সবটুকু তার মধ্যে আছে এবং তার আত্মবিশ্বাস সত্যি মুগ্ধতার, সব ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি কাজ শুরু করবেন বলে প্রত্যাশা করেন প্রযোজক রাজদীপ সরকার।

ইয়ারা বলেন, এই মুহূর্তে খুব বেশি কিছু বলতে চাই না, তবে সব প্ল্যাটফর্মে ই অভিনয় করবো, এক্ষেত্রে সুযোগ পাওয়াটা মুখ্য বিষয় কেননা অভিনয় দক্ষতা থাকলেও নতুনদের সুযোগের অভাব রয়েছে বিশেষ করে এ সময়টাতে। প্রথম কাজ ই ফলাফল এনে দিবে ভবিষ্যতের সিদ্ধান্ত নেবার।

বাড়ি থেকে চরিত্রনুযায়ী নিয়মিত চর্চা করছেন ইয়ারা, আশাবাদী তিনিও , অভিনেত্রী ইয়ারা যোহারীনের জন্মদিন ২৫ সেপ্টেম্বর। তিনি ঢাকার ধানমন্ডিতে সংস্কৃতিমনা এক পরিবারে জন্মগ্রহন করেন। বাব মা দুজনই বাংলাদেশ গ্রাম থিয়েটারের সংগঠক, তাই অভিনয় যেন তার জন্মলগ্ন থেকে জীবনের অংশ। জন্মদিনে তাকে ফোনে উইশ করাতে সুখবরটি জানান ইয়ারা এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT