1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে ‘ছাত্রলীগের’ হামলা চেষ্টা

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৪ জুন, ২০২১

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের জুড়ীতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইনের গাড়ীতে হামলার চেষ্টা করা হয়েছে। বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ এর খালাতো ভাই উপজেলা যুবলীগের সহ সভাপতি আহমদ কামাল অহিদের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগের কিছু কর্মী এ হামলার চেষ্টা করেছে বলে অভিযোগ করা হয়েছে।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিজিবি ক্যাম্প চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর জাকির হোসাইনের অনুসারী ছাত্রলীগ নেতৃবৃন্দ জুড়ী শহরে শোডাউন করে। অপরদিকে ছাত্রলীগের অপরপক্ষ উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদ এর বাড়ীতে জড়ো হন।

এসএম জাকির হোসাইন অভিযোগ করেন, ‘আমি বাবা-মাসহ নিজ বাড়ী মৌলভীবাজারের জুড়ী উপজেলার গোয়ালবাড়ী থেকে রবিবার রাতে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেই। রাত সাড়ে ৮ টার সময় বিজিবি ক্যাম্প চত্বর এলাকায় এসে পৌঁছালে উপজেলা যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদ এর নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আমার গাড়ী ঘিরে হামলার চেষ্টা চালায়। এ অবস্থায় আশপাশের লোকজন ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এগিয়ে এসে পরিস্থিতি সামাল দেন।’

খবর পেয়ে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তীসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যান।

অভিযোগ অস্বীকার করে উপজেলা যুবলীগের সহসভাপতি আহমদ কামাল অহিদ বলেন, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না। উল্টো আমার বাড়ীর সামনে শোডাউন করে এসে তারা ইট পাটকেল নিক্ষেপ করেছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে জুড়ী শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT