1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ৫ জুলাই, ২০২৩

নিউজ ডেস্ক: চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে রাজধানীর সেগুনবাগিচায় একটি অফিসে ৪০ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়া ওই নারীকে মঙ্গলবার (৪ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ওই নারীর স্বজনরা জানান, রাজধানীর পুরান ঢাকায় থাকেন তিনি। তার স্বামী পক্ষাঘাতগ্রস্ত (প্যারালাইসড)। দুই-তিন মাস আগে হাইকোর্ট মাজারে গিয়েছিলেন তিনি। সেখানে তিনি যখন কান্নাকাটি করছিলেন তখন পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তি তার কাছে গিয়ে কান্নাকাটির কারণ জানতে চায়। তখন তিনি তার পরিবারের অস্বচ্ছলতা ও স্বামীর অসুস্থতার কথা জানালে ওই ব্যক্তি তাকে চাকরির প্রস্তাব দেয়। এসময় ওই ব্যক্তি তার ফোন নম্বর নিয়ে যায় এবং পরবর্তীতে তাকে ফোন দেবে বলে জানায়।

স্বজনরা আরও অভিযোগ করে জানান, চাকরি দেওয়ার কথা বলে ওই ব্যক্তি আজ দুপুরে ফোনে তাকে ডেকে নেয় সেগুনবাগিচার জি.কে টাওয়ারের ৪র্থ তলায়। সেখানে একটি ছোট অফিস রুমে বসে ছিলো। ওই নারী সেখানে ঢোকার পর তার পড়ালেখাসহ বিভিন্ন বিষয় জানতে চায়। এক পর্যায়ে তাকে কুপ্রস্তাব দেয়। চাকরি পেতে হলে তাকে তার প্রস্তাবে রাজি হতে হবে বলে জানায়। রাজি না হওয়ায় জোরপূর্বক তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়। তখন তিনি নিজে নিজেই সেখান থেকে বের হয়ে যান। পরে স্বজনদেরকে ফোনে বিষয়টি জানালে তারা শিল্পকলা একাডেমির পাশের রাস্তা থেকে তাকে হাসপাতালে নিয়ে যান।

এবিষয়ে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ রাব্বানী জানান, চিকিৎসার জন্য ওই নারীকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এখনও কেউ কোনো মামলা করেনি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Macrosys