1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:২২ অপরাহ্ন

গ্রেফতারি পরোয়ানা জারি কঙ্গনার বিরুদ্ধে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক: ফের বিপাকে পড়লেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রনৌত। বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলো আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

কিছুদিন আগে কঙ্গনা রনৌতের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার। সেই মামলায় সমন জারি করা সত্ত্বেও আদালতে হাজির হননি ৩৩ বছর বয়সী এই তারকা। সে কারণেই জামিন যোগ্য এই পরোয়ানা জারি করা হয়েছে বলে জানা গেছে।

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনার আইনজীবী জানিয়েছেন, বিষয়টি নিয়ে উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউডের নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা রনৌত। করণ জোহর, আলিয়া ভাটসহ আরও বেশ কয়েকজন তারকার পাশাপাশি জাভেদ আখতারের নাম নিয়েও মন্তব্য করেছিলেন তিনি। এনেছিলেন স্বজনপোষণের অভিযোগ।

হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক থাকাকালীন নাকি জাভেদ আখতার তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন। এমন অভিযোগও করেছিলেন বলিউডের এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো তার সেই বক্তব্য। তার জেরেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউডের বিখ্যাত গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT