1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

‘ক্লিন ঢাকা’ গড়ার অঙ্গীকার ইশরাকের

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: সিটি ভোটে নির্বাচিত হলে রাজধানীকে ক্লিন ঢাকা হিসেবে গড়ে তুলবেন বলে নাগরিকদের কাছে অঙ্গীকার করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

নির্বাচনী প্রচারণার নবম দিন শনিবার কোতোয়ালি থানাধীন বাংলাবাজার চৌরাস্তা মোড় থেকে গণসংযোগ শুরুর আগে সংক্ষিপ্ত পথসভায় তিনি এ অঙ্গীকার করেন।

ইশরাক হোসেন বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেয়াসহ ঢাকাকে ঢেলে সাজানোর উদ্যোগ নেব। ক্লিন ঢাকা গড়ে তুলতে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

তিনি বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ারে সরকারের সব চক্রান্ত ভেসে যাবে। তিনি বলেন, ভোট বিহীন এ সরকারের জনগণের কাছে কোনো জবাবদিহিতা নেই। জবাবদিহিতা না থাকায় দেশকে ধ্বংস করা হয়েছে।

বাংলাবাজার মোড় থেকে আহসান উল্লাহ মঞ্জিল, ইসলামপুর, আহসান উল্লাহ রোড, নবাববাড়ি গেট, জিন্দাবাহার হয়ে ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

গণসংযোগকালে সড়কের দুই পাশের দোকানপাট ও পথচারীদের হাতে লিফলেট বিতরণ এবং দোকানে দোকানে গিয়ে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় তিনি আশপাশের বাড়িঘরে বসবাসকারী নারী-পুরুষের কাছে ভোট চেয়েছেন হাতের ইশারায়।

এসময় বিএনপি নেতা হাবিব-উন নবী খান সোহেল, ফজলুল হক মিলন, আবদুস সালাম আজাদ, এসএম জিলানী, কাজী আবুল বাশার, সুলতান সালাউদ্দিন টুকু, মোরতাজুল করিম বাদরু, রফিক শিকদার, শরিফ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।

অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদে হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন নগরবাসীর উদ্দেশ্যে বলেন, আগামী ৩০ তারিখ আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন। জনগণের রায় যেন কেউ ছিনিয়ে নিতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, এই সরকার জনগণের সব অধিকার ছিনিয়ে নিয়েছে। জনগণের এই হারানো অধিকার আমরা ফিরিয়ে আনতে চাই। আমি আপনাদের ভোটাধিকার এবং গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনবো। আপনারা শুধু ৩০ তারিখ ভোট কেন্দ্রে আসুন। নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদী কর্মপরিকল্পনার ঘোষণা দিয়ে তিনি বলেন, গত ১৩ বছরে ঢাকা ধ্বংস করা হয়েছে। বাস অনুপযোগী এই শহরকে বাসযোগ্য করে গড়ে তোলাই হবে আমার প্রধান কাজ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT