1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

কুলাউড়ায় প্রবাসীদের পছন্দের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: বৃহত্তর কুলাউড়ার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রবাসে বাস করে । তাদের বেশির ভাগকেই আত্মীয় স্বজন মা বাবা ভাই বোণ ও নিজের পরিবার নিজ জন্মস্থান কুলাউড়ার বাসিন্দা। প্রবাসীরা চায় তাদের আত্মীয় স্বজনদের নিরাপদ থাকতে।

এই প্রবাসীদের দেশের সঙ্গে রয়েছে আত্মার সম্পর্ক, রয়েছে পারিবারিক ও সামাজিক বন্ধন । তাই দেশের প্রেক্ষাপট তাদেরও ভাবিয়ে তোলে। কুলাউড়ার পৌরসভার নির্বাচনকে সামনে রেখে তাদের মনে নানা সংশয়, নানা প্রশ্ন। কে হবে কুলাউড়া পৌর পিতা

বর্তমান বাংলাদেশে সমাজ পরিচালনা যাদের হাতে তাদের অধিকাংশই (সবাই না) অসৎ, দুর্নীতিবাজ আর দুষ্টু প্রকৃতির লোক।নিজেদের স্বার্থসিদ্ধির জন্য তরুন সমাজকে বিপদগামী পথে ঠেলে দে অনেক নেতারাই । তবে এই সমাজে এখনও ব্যতিক্রমী কিছু মানুষ আছে যারা তরুণদেরকে আশার আলো দেখান কিংবা সমাজকে ভালো পথে নিয়ে যাওয়ার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা করেন। তিনি হলেন অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ
প্রবাসীদের কাছে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে হয়। অধ্যক্ষ সিপার উদ্দিন যেখানেই হাত দিয়েছেন সেখানে ভালো ছাড়া মন্দ হয় নাই । সিপার উদ্দিনের পরামর্শে অনেকেই লাভবান হয়েছেন । কুলাউড়া উপজেলার বিভিন্ন সংস্থার দায়িত্ব নেয়ার পর তার নানামুখী পদক্ষেপ অনেক উন্নয়ন হয়েছে । কুলাউড়ার ক্রীড়াঙ্গনকে অনেক সাফল্য এনে দিয়েছেন । মানুষ গড়ার কারিগর একজন শিক্ষক হিসেবেও তিনি স্বনামে কাজ করছেন ।

দেশে কিংবা বিদেশে বিভিন্ন আলাপ আলোচনা এবং আড্ডায় অধ্যক্ষ সিপার উদ্দিনের বিষয়ে আলোচনা হলে প্রথম যে বিষয়টি সামনে আসে সেটি হচ্ছে তিনি তরুণদের কাছে সবচেয়ে বেশি পছন্দের মানুষ । দল-মত নির্বিশেষে তরুণরা তার কাছে ছুটে আসে । দেশের মোট জনসংখ্যার বেশিরভাগই তরুণ। এই তরুণ সমাজকে যদি সঠিক দিক নির্দেশনা দিয়ে কাজে লাগানো যায় তাহলে দেশ যে আরো এগিয়ে যাবে এটি বলার অপেক্ষা রাখে না । অধ্যক্ষ সিপার উদ্দিনের অন্যতম অঙ্গীকার হচ্ছে , মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠন পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা । আর এর জন্যই বৃহত্তর কুলাউড়ার বিভিন্ন দেশের প্রবাসীরা পছন্দ করেছে অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদকে ।

আসছে কুলাউড়া পৌরসভা নির্বাচনে অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন । বৃহত্তর কুলাউড়া প্রবাসীদের দাবি , কুলাউড়া পৌরসভার ভোটারের কাছে এই নির্বাচনে অধ্যক্ষ সিপার উদ্দিনকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করা । নিশ্চই কুলাউড়া পৌরবাসী সিপার উদ্দিন আহমেদকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন ।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT