1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

কুলাউড়া বাংলাদেশি এসোসিয়েশন নির্বাচন

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: কুলাউড়া বাংলাদেশি এসোসিয়েশন ইনক’র আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার যোগ্য প্রার্থী নির্বাচন করার জন্য গত রবিবার নিউইয়র্কের এস্টোরিয়ায় স্থানীয় একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় এসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন নিবেদিত সদস্যরা বলেছেন, কুলাউড়া এসোসিয়েশন একটি যেনতেন নব্য সংগঠন নয়।এটি একটি পুরাতন এবং ঐতিহ্যবাহী সেবামুলক সংগঠন ।অতীতে এই সংগঠনটি অসংখ্য সেবামুলক কাজের সাথে সরাসরি অংশগ্রহণ করার রেকর্ডও আছে।

আসন্ন নির্বাচনে এসোসিয়েশনকে আরও শক্তিশালী গতিশীল করতে হবে তাই সবাই মিলে যোগ্য প্রার্থী নির্বাচিত করতে হবে, কমিউনিটি সেবায় যাদের পদ পদবীর নির্লোভ এবং সামাজিক কর্মকান্ডে সরাসরি অবদান রয়েছে তাদের হাতে নেতৃত্ব দিতে হবে।

এজন্য উপস্থিত সকল তৃণমূল ত্যাগী সাবেক, বর্তমান সদস্যদের সর্বসম্মতিক্রমে বিশিষ্ট সমাজকর্মী সমাজসেবক প্রবাসের বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনকারী অভিজ্ঞ শাহ আলাউদ্দীনকে সভাপতি এবং জাবেদ আলীকে সেক্রেটারি করে নবীন-প্রবীণ’-এর সমন্বয়ে প্যানেল গঠন করার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়।

বক্তারা বলেন, সমাজকর্মী-সমাজসেবক হিসেবে ‘শাহ আলাউদ্দিন – জাবেদ পরীক্ষিত সৈনিক। তারা এসোসিয়েশনের জন্য কি করেছেন তা সবাই জানেন। তাদের নতুন করে পরিচয় করিয়ে দেয়ার প্রয়োজন নেই। এখন দরকার ভোটারদের ভোট কেন্দ্রে এসে ভোট দেয়ার ব্যবস্থা করা। তাই প্রার্থী আর নির্বাচন পরিচালনা কমিটিসহ সংশ্লিস্ট সবাইকে ঘরে-বাইরে কাজ করতে হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভোটার বলেন ‘ শাহ আলাউদ্দীন এবং জাবেদ আলী হচ্ছেন সংগঠন পরিচালনায় দক্ষ ,অভিজ্ঞ এবং সর্বজনীন গ্রহনযোগ্য।দুই প্যানেলের সদস্যদের কাছে উনাদের গ্রহনযোগ্যতাও আছে। সভায় সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা
উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT