1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

করোনা : সিলেট বিভাগে সুস্থতার হার বাড়ছে

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

নিউজ ডেস্ক: সিলেট বিভাগে আজ সোমবার (২৪ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত প্রাণঘাতি করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১০১২৩ জনের শরীরে। তবে নবজীবন পেয়ে সুস্থ হয়ে উঠেছেন ৬৬৮৭ জন। এর মধ্যে মাত্র এক সপ্তাহে সুস্থ হয়েছেন এ অঞ্চলের দুই হাজারের অধিক করোনা পজিটিভ লোক। আর গতকাল একদিনে সিলেটে করোনামুক্ত হয়েছেন রেকর্ড সংখ্যক ৪৪১ জন। এতে যেন আশার আলো দেখছেন এ বিভাগের মানুষ।

এদিকে, গতকাল এ অঞ্চলে করোনা রোগী মিলেছে আরও ১০৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৯, সুনামগঞ্জের ২৪, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজারে ১৬ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ সোমবার (২৪ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত ১০১২৩ জনের মধ্যে সিলেট জেলায় ৫৩৬৩, সুনামগঞ্জে ১৯৩২, হবিগঞ্জে ১৪৫৪ ও মৌলভীবাজার জেলায় ১৩৭৪ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ১৪২ জন। এর মধ্যে সিলেটে ৬৮, সুনামগঞ্জে ৯, হবিগঞ্জে ৪৭ ও মৌলভীবাজারে ১৮ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন রেকর্ড সংখ্যক ৪৪১ জন। এর মধ্যে সিলেটে ৪০১ ও সুনাগঞ্জে ৪ ও মৌলভীবাজারে ৩৬ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬৬৮৭ জন। এর মধ্যে সিলেটে ৩৪২৬ সুনামগঞ্জে ১৪৭৪, হবিগঞ্জে ৯৩১ ও মৌলভীবাজারে ৮৫৬ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭৫৪২ জনকে এবং কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬৯১৮ জনকে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে অবস্থান করছেন ৬২৪ জন। এর মধ্যে সিলেটে ৩৯০, সুনামগঞ্জে ১১৪, হবিগঞ্জে ৪১ ও মৌলভীবাজারে ৭৯ জন।

আজ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টাইনরত আছেন বিভাগের ৪১৪ জন। এর মধ্যে সিলেটে ৮৩, সুনামগঞ্জে ৫৫, হবিগঞ্জে ১৫৭ ও মৌলভীবাজারে ১১৯ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে কোয়ারেন্টাইনরত।

এদিকে, সিলেট বিভাগে গতকাল করোনা কাড়েনি কারো প্রাণ। তাই সিলেটে আগের দিনের মতো মোট মৃতের সংখ্যা ১৮১। এর মধ্য সিলেটে ১২৯, সুনামগঞ্জে ২০, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২০ জন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT