1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত আবির চট্টোপাধ্যায়

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে জানিয়েছেন সেই খবর।

ধারণা করা হচ্ছে, জনপ্রিয় রিয়ালিটি ‘সারেগামাপা’ শোয়ের সঞ্চালনার শুটিং করতে গিয়ে এই ভাইরাস তার শরীরে ছড়িয়েছে। গত পরশুও বেশ চনমনে মেজাজে পর্দায় দেখা গিয়েছিল আবিরকে। রিয়ালিটি শোয়ের বিচারক থেকে প্রতিযোগী, সকলের সঙ্গে হাসি-ঠাট্টা করে জমিয়ে রেখেছিলেন অনুষ্ঠান। যদিও সে শুটিং আগেই হয়েছিল।

তবে গতকালই অনুরাগীদের মন খারাপ হওয়ার মতো খবর দিলেন। জানালেন, তার রিপোর্ট পজিটিভ এসেছে। ফেসবুক পোস্টে অভিনেতা জানিয়েছেন, সমস্ত সতর্কতা অবলম্বন করেই শুটিং হচ্ছিল। তিনি ও তার দল প্রত্যেকেই সব নিয়মকানুন মেনেই কাজ করছিলেন।

কিন্তু শেষরক্ষা করা গেল না। কোনও এক ফাকতালে শরীরে ছড়াল সংক্রমণ।

আবির আরও জানান, তার শরীরে করোনার কোনও উপসর্গ নেই। তিনি মোটামুটি সুস্থই আছেন। শুধু স্বাদ আর গন্ধটা একেবারেই পাচ্ছে না। আপাতত আইসোলেশনে রয়েছেন অভিনেতা।

জানিয়েছেন, শীঘ্রই বাড়ির অন্যান্য সদস্যদেরও করোনা টেস্ট করা হবে। তার প্রার্থনা, তার থেকে যেন কেউ সংক্রমিত না হয়ে থাকেন। একইসঙ্গে যারা সম্প্রতি তার সংস্পর্শে এসেছিলেন, তাদেরও সবরকম সতর্কতা অবলম্বনের আবেদন জানিয়েছেন আবির।

আবিরের আগেও করোনায় আক্রান্ত হয়েছেন টলিপাড়ার একঝাঁক তারকা। অপরাজিতা আঢ্য থেকে সুদীপ্তা চক্রবর্তী, প্রত্যেকেই পজিটিভ হয়েছিলেন এবং সুস্থও হয়ে ওঠেন। এবার এই মারণ ভাইরাসে আক্রান্ত আবির। অভিনেতার সুস্থতা কামনা করছেন তার অনুরাগীরা।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT