1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
এবার সিলেটেও বাসায় ঢুকে গৃহবধূকে ধর্ষণ - আমাদের কথা
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন

এবার সিলেটেও বাসায় ঢুকে গৃহবধূকে ধর্ষণ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : সোমবার, ৫ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্ক: সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে সঙ্গবদ্ধ ধর্ষণ, কিশোরী ধর্ষণ এবং ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের রেশ এখনও কাটেনি। এরই মাঝে সিলেটে এবার ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে সিলেট নগরীর শামীমাবাদ এলাকার ৪ নম্বর রোডের এক বাসায়। এ ঘটনায় প্রধান অভিযুক্ত দিলওয়ার ও তার সহযোগী হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শামীমাবাদ এলাকার বাসায় স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন ওই নারী। গত শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় বাসার দ্বিতীয় তলার ভাড়াটে দিলওয়ার তার দুই সহযোগিকে নিয়ে তাকে ধর্ষণ করে। ঘটনার পর ওই নারীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের ঘটনার খবর পেয়ে গতকাল রোববার (৪ অক্টোবর) সন্ধ্যায় সিলেটের লামাবাজার ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের দায়ে প্রধান অভিযুক্ত দিলওয়ার ও তার সহযোগী হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে।

এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে আজ সোমবার (৫ অক্টোবর) সকালে সিলেটের কোতোয়ালি থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড করে। লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামাল এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT