1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
এক ভক্তের ফোন ছুড়ে ফেললেন সাকিব - আমাদের কথা
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

এক ভক্তের ফোন ছুড়ে ফেললেন সাকিব

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: সকালে হঠাৎ করে ভারতে গেলেন সাকিব আল হাসান। তবে এই ভারত যাওয়ার পথেও বিতর্কের জন্ম দিয়েছেন তিনি। আজ থেকে বাংলাদেশের সঙ্গে আবারো বিমান চলাচল বন্ধ করেছে ভারত। বিমান চলাচল বন্ধ থাকায় সাকিব ভারত গেছেন বেনাপোল স্থলবন্দর দিয়ে। স্বাভাবিকভাবেই তাকে সামনে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক ভক্ত। সাকিবকে দেখেই তাই দৌড়ে গিয়েছিলেন ছবি তুলতে। কিন্তু না জিজ্ঞেস করে মুখের সামনে সেলফির ভঙ্গিমায় ফোন তুলতেই রেগে যান দেশ সেরা এই ক্রিকেটার। শুধু রেগেই যাননি, সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।
তার এই ঘটনার ছবি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

এছাড়াও কেন তিনি ভারত সফরে গেছেন সেটিও জানা যায়নি। তবে জানা গেছে তিনি দেশে ফিরবেন আগামীকাল।
ক্রিকেট জুয়ারিরদের দেয়া প্রস্তাব ও যোগাযোগ সাকিব আল হাসান গোপন করেছিলেন। সেই অভিযোগ আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি তাকে এক বছরের জন্য নিষিদ্ধ করে। গেল ২৯শে অক্টোবর তিনি মুক্ত। ৫ই নভেম্বর গভীর রাতে তিনি দেশে ফেরেন যুক্তরাষ্ট্র থেকে। দেশে ফিরেই করোনাবিধি ভেঙ্গে সুপার শপ উদ্বোধন করেন। তার এই বিব্রত হয় বিসিবি। এই ঘটনা কাটতে না কাটতেই তার ফিটনেস পরীক্ষা নিয়েও হয় নাটক।
আজ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ক্রিকেটার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। সাকিবকে দলে টেনেছে জেমকন খুলনা। সব কিছু ঠিক থাকলে তার মাঠে নামার কথা ২৫শে নভেম্বর। তবে প্রশ্ন হচ্ছে তিনি কি এবারো ভারত থেকে ফিরে কোয়ারেন্টিন করবেন কিনা! নাকি নিবেন তারকা হওয়ার বিশেষ সুবিধা?

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT