1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

আবেদনময়ী শেফালি

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

নিউজ ডেস্ক: হো ঠো পে বাস তেরা নাম হ্যায়/ তুঝে চাহানা ম্যায় কাম হ্যায়/ তেরে পেয়ার মেরা পাগল হু মে/ সুবহা সাম/ জানাম আই লাভ ইউ ইউ লাভ মি…

১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইয়ে দিললাগি’ ছবিতে ব্যবহৃত জনপ্রিয় এই গানটিতে কণ্ঠ দিয়েছিলেন ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর এবং কুমার শানু। এতে ঠোঁট মেলাতে দেখা গেছে কাজল ও সাইফ আলি খানকে।

‘হো ঠো পে বাস’ গানের দৃশ্যে শেফালি জরিওয়ালা ও মিকা সিং
এদিকে, বলিউড ইন্ডাস্ট্রিতে এখন প্রায় সময় দেখা যায় পুরাতন গানের নতুন সংস্করণ তৈরি করতে। এরই ধারাবাহিকতায় এবার লতা-শানুর গাওয়া ‘হো ঠো পে বাস’ গানটির নতুন সংস্করণ তৈরি করলেন মিকা সিং।

শেফালি জরিওয়ালা
গত ৩১ অক্টোবর ইউটিউবে প্রকাশ পেয়েছে গানটি। এতে কণ্ঠ দিয়েছেন মিকা সিং। পাশাপাশি এতে মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। তার সঙ্গে আরও দেখা গেছে শেফালি জরিওয়ালাকে।

‘হো ঠো পে বাস’ গানের দৃশ্যে শেফালি জরিওয়ালা ও মিকা সিং
‘হো ঠো পে বাস’-এর ভিডিওতে মিকার সঙ্গে শেফালির আবেদনময়ী উপস্থিতি নজর কেড়েছে সকলের। এরইমধ্যে গানটি দেখা হয়েছে ৫৭ লাখের বেশি বার।

‘কাটা লাগা’ গানটির মধ্য দিয়ে আলোচনায় আসেন শেফালি জরিওয়ালা। এরপর বিভিন্ন নাচের প্রতিযোগীতামূল অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেছে তাকে। অভিনয় করেছেন ওয়েব সিরিজেও। ‘বিগ বস’-এর ১৩তম আসরের প্রতিযোগী ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT