1. ph.jayed@gmail.com : akothadesk42 :
  2. admin@amaderkatha24.com : kamader42 :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

অন্তর্বাস যখন মুখোশ

আমাদের কথা ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্ক: সারাবিশ্ব যখন করোনার জন্য সচেতনতা রক্ষায় ব্যস্ত ঠিক তখনই জার্মানিতে করোনা বিধিনিষেধের বিরুদ্ধে বিক্ষোভে নেমেছে দেশটির জনগণ। আর সেই বিক্ষোভকে আরও উসকে দিয়ে স্বাস্থ্যবিধিকে কটাক্ষ করতে এক বিক্ষোভকারী এসেছিলেন অন্তর্বাসে নাক-মুখ ঢেকে।

শুক্রবার আন্তর্জাতিক সংবাদ সংস্থা রয়টারের প্রকাশিত বিক্ষোভের সেই ছবি নিয়ে প্রতিবেদন প্রকাশ করে জার্মানভিত্তিক গণমাধ্যম ডয়চে ভেলে। আর তখনই হইচই পড়ে যায় মিডিয়ায়। এছাড়া জার্মানির বেশ কয়েকটি গণমাধ্যম এটা নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। যেটা সমালোচনার জন্ম দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে বিক্ষোভকারীদের অনেকেরই বিশ্বাস, স্বাস্থ্যবিধি মানতে বাধ্য করা আসলে এক ষড়যন্ত্রের অংশ। এক বিক্ষোভকারীর হাতের প্ল্যাকার্ডে তাই লেখা, ‘বড় ভাইয়েরা আপনাকে মুখোশ পরিয়ে দিচ্ছে।’

ডয়চে ভেলে জানিয়েছে, বিক্ষোভে বিশৃঙ্খলা দেখা দিলে পুলিশ একসময় খুব কাছ থেকে বিক্ষোভকারীদের ওপর পানিতে মেশানো মরিচের গুঁড়া স্প্রে করতে শুরু করে। যদিও সংক্রমণ রোধে যেসব স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হচ্ছে তার বিরুদ্ধে সবার প্রতিবাদ দৃষ্টিকটু ছিল না। অনেক বিক্ষোভকারী ফুল হাতেও নেমেছিলেন বিক্ষোভে।

নিউজটি শেয়ার করুন

এই জাতীয় আরো খবর
© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Maintained By Ka Kha IT