এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর চলচ্চিত্রে এখন অনিয়মিত। দীর্ঘদিন পর গত শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে এই নায়িকার ‘পাগল মানুষ’ ছবিটি। ছবিতে তার নায়ক হিসেবে আছেন নবাগত শাহের খান। তবে ছবির জন্য না সম্প্রতি এই নায়িকার ‘বোরখা’ নিয়ে বেশ আলোচনা হচ্ছে।

‘পাগল মানুষ’ ছবির সংবাদ সম্মেলনে বোরখা পরে হাজির হয়েছিলেন শাবনূর। অনুষ্ঠানের শেষে ওই রেস্টুরেন্টে শাবনূর তখন রাতের খাবার খাচ্ছিলেন। তার থেকে কিছুটা দূরেই বসে ছিলেন কয়েকজন সিনিয়র চলচ্চিত্র সাংবাদিক ও চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। তাদের মধ্যেই একজন বলে উঠলেন, শাবনূর চার বছর ধরে দেখছি এই একই বোরখা পরে সব অনুষ্ঠানে আসেন। তার এই এক বোরখার মধ্যে আছেটা কি? একটা নতুন বোরখাও তো পরতে পারে। এমন সময় অন্যপাশ থেকে আরেকজন বলে উঠেন, শাবনূরের চেয়ে মৌসুমী এখনো অনেক আধুনিকতা সম্পন্ন। মৌসুমী ভালো অনুষ্ঠানগুলোতে যাবার সময় এখনো তার ড্রেসের ব্যাপারে খুব সচেতন থাকেন।

তবে শাবনূরের একটাই বোরখা নাকি একই রকম আরো বোরখা আছে যা পরতে পছন্দ করেন বা স্বাচ্ছন্দ বোধ করেন কিনা এ ব্যাপারে এখনো জানা যায়নি। যদিও অনেকে বলছেন নিজের মুটিয়ে যাওয়া ফিগার তিনি দেখাতে চান না বলেই এ কৌশল। 

You Might Also Like

Leave A Comment

Don’t worry ! Your email address will not be published. Required fields are marked (*).