জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সফল করতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার ম্যারি দ্যা ওভারবিলিয়েতে ইবিস হোটেলের হলরুমে সংগঠনের সভাপতি হেনু মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলী হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মুহিবুর রহমান,এসময় আলোচনায় অংশগ্রহণ করেন সালেহ আহমদ চৌধুরী ,মিজান চৌধুরী মিন্টু ,আবুল কাশেম ,হাজি হাবিব ,টি এম রেজা,জালাল খান সহ ফ্রান্সের বিভিন্ন সংগঠনের নেতারা। এসময় জালালাবাদ এসোসিয়েশনের বিভিন্ন কর্মকান্ড ও লক্ষ উদ্দেশ্য তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের কোষাধক্ষ আজাদ মিয়া।

সংক্ষিপ্ত আলোচনা সভার পূর্বে জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে শোক, সদস্যদের পরিচয় করিয়ে দেন যুক্তরাজ্য জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মুহিবুর রহমান।

আগামী ১৩ মে প্যারিসে অনুষ্ঠিতব্য সিলেট সম্মেলনে ফ্রান্স এর সকল প্রবাসীদের সহযোগিতা প্রত্যাশা করে প্রধান অতিথি মুহিবুর রহমান বলেন এ সংগঠন প্রবাসীদের হয়রানি বন্ধে ঢাকা এয়ারপোর্টে হ্যাল্প ডেস্ক চালু সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করছে। প্রবাসীদের উন্নয়নে বাস্তবিক কর্মকান্ড পরিচালনার জন্য সকল প্রবাসীদের কে আন্তরিকভাবে কাজ করতে হবে। এসময় তিনি নবগঠিত কমিটির সকল সদস্যদেরকে শুভেচ্ছা জানান। পরে তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয়।

You Might Also Like

Leave A Comment

Don’t worry ! Your email address will not be published. Required fields are marked (*).