সংগঠনের সভাপতি ইকবাল হোসেন মিঠু এর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও ডেনমার্ক আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া। বক্তারা বলেন , ৭ মার্চের ভাষণ আমাদের মহাকাব্য। এই মহাকাব্যের মহাকবি বঙ্গবনধু শেখ মুজিবর রহমান। বাঙালির জীবনে যত দুর্দিন ঘনুক , যত বিপর্যয় নেমে আসুক , এই মহাকবি ও মহাকাব্য আমাদের রক্ষাকবচ। রোমানরা কৃষ্ণয়চূড়ায় এখনো ধ্বনিত তার বজ্রকন্ঠ – এবারের সংগ্রাম ,আমাদের মুক্তির সংগ্রাম। এই ধ্রপদি ধ্বনি অনাদিকাল বাঙালির অস্তিত্ব ও মর্যাদা রক্ষা করবে , সারা বিশ্বের নির্যাতিত মানুষের মনে শক্তি ও সাহস যোগাবে।

আরো ´বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম , মোতালেব হোসেন , হিল্লোল বড়ুয়া , মোহাম্মদ ইউসুফ , আহসান উজ্জামান , ফাহমিদ আল মাহিদ , আব্দুল আল জাহিদ , আমির জীবন ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম , অলি হোসেন রিপন ও সায়মন উজ্জামান ।

আরো উপস্থিত ছিলেন ,সবুজ মল্লিক , শাহীন মিয়া , মোকলেসুর রহমান , দেবাশিস বড়ুয়া মোহাম্মদ নাজমুল ,মোহাম্মদ আরাফাত ,শামসুদ্দিন ইয়াকিন ,সৈয়দ পাভেল ,নাসির রানা ,প্রত্যয় সাহা , কাজী হামিদ , রাইসুল রাহান ,মোহাম্মদ শহীদ ,মিজানুর রহমান , সুমন বিশ্বাস ,কানাই পোদ্দার ,মাইনুল হাসান ,হুমায়রা আখতার জাসিয়া সহ প্রমুখ।

You Might Also Like

Leave A Comment

Don’t worry ! Your email address will not be published. Required fields are marked (*).