গণতন্ত্রের মানস কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১১ ফেব্রুয়ারী ইতালীর রোমে আসছেন। ইন্টারন্যাশনাল ফান্ড ফর এগ্রিকালচার ডেভেলপমেন্ট (ইফাড)-এর ৪১তম গভানিং কাউন্সিলে যোগ দিবেন তিনি। তার আগমনে ইতালীতে আওয়ামী পরিবারে আনন্দের জোয়ার বইছে। ১৩ ফেব্রুয়ারী ইতালী আওয়ামীলীগ আয়োজনে নাগরিক সংবর্ধনায় প্রিয় নেত্রীকে জানাবেন সর্বোচ্চ সম্মাননা। আর এ নিয়ে রোমের বাংলা পাড়ায় দফায় দফায় চলছে বৈঠক। সেখান থেকে বাদ পড়েনি ইতালী মহিলা আওয়ামীলীগ। রোমের তরপিনাত্তারায় স্থানীয় একটি রেষ্টুরেন্টে প্রস্তুতি সভা করেছে মহিলা আওয়ামীলীগ, ইতালী শাখা।
বক্তারা জানায় ১১ ফেব্রুয়ারী ইতালীতে জননেত্রী শেখ হাসিনার ইতালীতে আসার পর থেকে ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত সর্বক্ষন সহযোগিায় থাকবে মহিলা আওয়ামীলীগ। তাকে অভ্যার্থনা থেকে শুরু করে আপ্যায়ন নাগরিক সংবর্ধনায় গুরুত্ব পূর্ণ ভূমিকা থাকবে মহিলা আওয়ামীলীগের সকল সদস্যের। বক্তারা বলেন, ইতালীর আওয়ামীলীগের সাথে ঐক্যবদ্ধ হয়ে আমরা জননেত্রীকে স্মরনকালের সেরা সংবর্ধনা দিবো।
মহিলা আওয়ামীলীগ, ইতালীর পক্ষ থেকে দলের সভাপতি ইয়াসমিন আক্তার রোজি, সাধারণ সম্পাদক নয়না আহম্মেদ, সহ সভাপতি নাসিমা আক্তার নুপুর, শাহনাজ সুমি, যুগ্ম সাধারণ সম্পাদক রীনা কবির, সাংগঠনিক সম্পাদক উম্মে হানী প্রিন্স, শামীমা পপি, নিলুফার বানু, শাহনাজ আক্তার, তাহমিনা আক্তার, দপ্তর সম্পাদক বাবলী ইউসুফ, প্রচার সম্পাদক শেলী আহম্মেদ, সদস্য ইফা, নার্গিস হাওলাদার ও তুহিনা জামান আন্তরিক ভাবে কাজ করে যাবে।
আলোচনা সভায় তারা বলেন, প্রিয় নেত্রীকে আমরা এতা কাছ থেকে পাবো, তা আমাদের সুভাগ্য। আমরা ইতালী আওয়ামীলীগের সাথে ঐক্যবদ্ধ ভাবে জননেত্রী শেখ হাসিনা সর্বকালের সেরা নাগরিক সংবর্ধনা উপহার দিবো।

 

You Might Also Like

Leave A Comment

Don’t worry ! Your email address will not be published. Required fields are marked (*).