২২,সফর ১৪৪১    ৭,কার্তিক ১৪২৬
Digital Bangladesh      সানাইয়ের একাল-সেকাল      রেকর্ড ভেঙ্গে বিশ্বের শীর্ষ নেত্রীর তালিকায় শেখ হাসিনা      লাশের পকেটে থাকা টাকা মেরে দিলেন চিকিৎসক       ট্রাম্পকে মধ্যস্থতা করতে বলার কথা অস্বীকার ভারতের       

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পুলিশ

নিউজ ডেস্ক: পাবনার চাটমোহর উপজেলায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন ফিরোজ হোসেন নামে এক পুলিশ কনস্টেবল। সোমবার রাতে পৌর শহরের দোলং মহল্লা থেকে তাকে হাতেনাতে আটক করেন এলাকাবাসী।

রাতেই ওই পুলিশ কনস্টেবলকে পাবনা পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে। ফিরোজ হোসেন চাটমোহর থানার পুলিশ কনস্টেবল ছিলেন।

এলাকাবাসী জানান, বেশ কিছু দিন ধরে চাটমোহর থানার পুলিশ কনস্টেবল ফিরোজ হোসেনের সঙ্গে দোলং মহল্লার মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর পরকীয়ার সম্পর্ক চলছিল।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করেন।

বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের দুজনকে ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন। এদিকে শত শত উৎসুক মানুষ ঘটনাস্থলে ভিড় জমান।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও থানার ওসি শেখ নাসির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করে থানায় নিয়ে যান। রাতেই তাকে পাবনা পুলিশলাইনে ক্লোজড করা হয়।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, কোনো ব্যক্তির দায় পুলিশ বাহিনী নেবে না। ওই ঘটনায় কনস্টেবল ফিরোজকে পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে।

তার বিরুদ্ধে পুলিশ অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে। এ ছাড়া ওই নারীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে সে ব্যাপারেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

সম্পর্কিত সংবাদ

Comment (0)

Comment as: