২৩,মহররম ১৪৪১    ৭,আশ্বিন ১৪২৬
সানাইয়ের একাল-সেকাল      রেকর্ড ভেঙ্গে বিশ্বের শীর্ষ নেত্রীর তালিকায় শেখ হাসিনা      লাশের পকেটে থাকা টাকা মেরে দিলেন চিকিৎসক       ট্রাম্পকে মধ্যস্থতা করতে বলার কথা অস্বীকার ভারতের        বিবৃতিতে রওশনের স্বাক্ষর নিয়ে সন্দেহ কাদেরের       

নুসরাত শুভ একসঙ্গে

ডেস্ক: ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। দুই বাংলায় একাধারে ছবির কাজ নিয়ে ব্যস্ততা পার করছেন। কিছুদিন আগেও কলকাতায় ‘ভয়’ নামে একটি ছবির কাজ শুরু করবেন বলে জানিয়েছেন।

নতুন খবর হলো, গতকাল রাতে নতুন একটি ছবিতেচুক্তিবদ্ধ হন এই নায়িকা। ছবির নাম চূড়ান্ত না হলেও ছবিটি পরিচলানা করবেন ‘অগ্নি’ খ্যাত নির্মাতা ইফতেখার চৌধুরী। এই ছবির মাধ্যমে নুসরাত প্রথমবারের মত কাজ করতে যাচ্ছেন খোঁজ দ্য সার্চ, দেহরক্ষী, অগ্নি, রাজত্ব, বিজলী ছবি নির্মাণ করে আলোচনায় আসা এই নির্মাতার সাথে।

তবে এই ছবিতে নুসরাত ফারিয়ার নায়ক কে হচ্ছেন এই বিষয়ে স্পষ্ট করে মুখ খুলছেন না ছবির নির্মাতা। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, নুসরাত ফারিয়ার নায়ক হচ্ছেন আরেফিন শুভ। তার সঙ্গে প্রাথমিক আলাপও হয়েছে। অপেক্ষা শুধু সাইনিং-এর।

নির্মাতা ইফতেখার চৌধুরী জানান, এখনও চূড়ান্ত কিছু হয়নি। তবে যিনি থাকবেন দর্শকদের কাছে বেশ পরিচিত।

পুরোপুরি অ্যাকশন ঘরানার ছবি হতে যাচ্ছে এটি। ছবির বেশীরভাগ অংশের শুটিং হবে থাইল্যান্ডে। সবকিছু ঠিক থাকলে নতুন এই ছবির মাধ্যমে ‘ধ্যাততেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’র পর আবার একসঙ্গে দেখা যাবে শুভ ও ফারিয়া জুটিকে।

সম্পর্কিত সংবাদ

Comment (0)

Comment as: